সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে যুবলীগ নেতা কামালের উপর হামলার ঘটনায় ইউপি আওয়ামীলীগের প্রতিবাদ

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট উপজেলার ৫ নং বড়চতুল ইউপি যুবলীগ নেতা এম কামাল হোসেন ও তার পরিবারের সদস্যদের উপর হামলার প্রতিবাদে বড়চতুল ইউপি আ”লীগের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ২ টায় ইউপি আ”লীগের সভাপতি মুবশি^র আলী চাচাইর সভাপতিত্বে স্থানীয় ঈদগাঁহ বাজারে দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ইউপি আ”লীগের সিনিয়র সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবেদার আফতাব উদ্দিন, সহ-সভাপতি সাবেক ইউপি সদস্য মুহিবুল হক, বর্তমান ইউপি সদস্য আফতাব উদ্দিন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল আম্বিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, আ”লীগ নেতা আনোয়ারুল হক, কয়ছর আহমদ, ফারুক আহমদ পাকি, কামাল উদ্দিন, ইউপি সদস্য আব্দুল মুতলিব, মনিরুল ইসলাম, ফখরুল ইসলাম, হারিছ উদ্দিন, জামাল উদ্দিন, নুরুদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মীর মোহাম্মদ আব্দুল্লাহ, আলিম উদ্দিন, যুবলীগ নেতা হাবিবুল্লাহ প্রমূখ। সভায় বক্তারা বলেন গত শুক্রবার সরুফৌদ গ্রামের জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ শেষে গ্রামের মাতব্বরদের নেতৃত্বে যুবলীগ নেতা এম কামাল হোসেনের উপর পরিকল্পিত ভাবে হামলা করা হয়েছে। এতে তার পরিবারের লোকজন কামালকে বাচাঁেত এগিয়ে আসলে তাদেরকে ধাওয়া দিয়ে রক্তাক্ত জখম করা হয়।

এতে তার পরিবারের ১৫ জন সদস্যকে আহত হয়েছেন। তারা বর্তমানে সিলেট আসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন গত ১৭ আগস্ট ইউপি আ”লীগের সভাপতি মুবশি^র আলী চাচাইর নেতৃত্বে আওয়ামীলীগের একটি সভায় যোগদান করার কারনে তার উপর এ হামলা করা হয়েছে। কারন হিসাবে তারা জানান এর পূর্বে সরুফৌদ গ্রামের লোকজন মুবশি^র আলী চাচাই ও আওয়ামীলীগের কোন সভায় এ গ্রামের লোকজন অংশ নিতে পারবে না। যারা অংশ নিবে তাদের উপর থেকে মোটা অংকের টাকা জরিমানা করা হবে।

এ ঘটনা কে কেন্দ্র করে কামাল ও তার পরিবারের উপর হামলা করা হয়েছে বলে প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ দাবী করছেন। অপর দিকে সরুফৌদ গ্রামের মুরব্বী রহম্মত উল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আনিছুল হক, মাওঃ ইব্রাহিমআলী নিজাম উদ্দিন, ৪ নং ওর্য়াড আওয়ামীলীগের সভাপতি ফখরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল কায়ুম সহ বেশ কিছু লোকজন জানান আ”লীগ নেতা মুবশি^ও আলী চাচাই ও হেলাল উদ্দিনের সাথে সরুফৌদ গ্রামবাসীর দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত মামলা চলছে। এরই জের ধরে দু-পক্ষের মধ্যে মারামারি হয়েছে। কিন্তু মুবশি^র আলী চাচাই প্রকৃত ঘটনা আড়াল করতে আওয়ামীলীগের সভার নাম ভাঙ্গিয়ে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছেন বলে গ্রামবাসী দাবী করছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: