সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে উদ্বোধন হল জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-২০১৭ইং

সুনামগঞ্জ সংবাদদাতা:: সুনামগঞ্জে ৫-১২ বছরের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সকল শিশুদেরকে কৃমিনাশক ক্যাপসুল খাওয়ানোর মধ্যে দিয়ে জাতীয় কৃমি নিয়ন্ত্রণ সপ্তাহ-২০১৭ইং পালিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার ধারারগাঁও গ্রামস্থিত মাস্তুরা মবশি^র সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ক্ষুদে ডাক্তারদের দিয়ে কৃমিনাশক টেবল্যাট খাওয়ানোর মধ্যে দিয়ে এ কর্মসুচির শুভ উদ্বোধন করেছেন সদর উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রামপদ রায়।

এসময় স্বাস্থ্য পরিদর্শক মোঃ মমিনুল হক,কপিল কিষন দাশ,নাজমা জাহান, সহকারী স্বাস্থ্য পরিদর্শক মোঃ জাকির হোসেন সরকার, সাংবাদিক হোসাইন মাহমুদ শাহীন, মাস্তুরা মবশি^র সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক উজ্জল চন্দ্র শীল ও সহকারী শিক্ষিকা শ্রীতিশ্যাম পূরকায়সস্থসহ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির প্রতিনিধি,শিক্ষার্থী ও স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা উপস্থিত ছিলেন।

কর্মসুচির উদ্বোধন উপলক্ষে সকল শিক্ষার্থীদেরকে প্রথমে হাত ধোওয়া এবং বনরুটি ও কলা খাওয়ানো হয়। এ কর্মসুচির অংশ হিসেবে আগামী ৯ নভেম্বর এবং ১২-১৬ বছর বয়সী মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীসহ সকল শিশুদেরকে আগামী ১৬-২৩ নভেম্বর পর্যন্ত কৃমিনাশক টেবল্যাট খাওয়ানো হবে বলে জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: