সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঘুরে আসুন ‘বাহুবলী’র রাজ্যে

বিনোদন ডেস্ক::
‘বাহুবলী’ ছবিটি যারা দেখেছেন, তারা নিশ্চয়ই একটি বাক্যে একমত হবেন যে, ছবিটির লোকেশন দৃষ্টিনন্দন। হ্যাঁ, সত্যিই চোখ জুড়ানোর মতো একটি লোকেশনে চিত্রায়িত হয়েছে ‘বাহুবলী’ ছবিটি। অসাধারণ এই রাজ্যে চাইলে আপনিও ঘুরে আসতে পারবেন। সেই ব্যবস্থাই করা হচ্ছে।

আসলে ‘বাহুবলী’ ছবিতে যে রাজ্য দেখা গেছে, সেটা বাস্তবের কোনো রাজ্য নয়। এটি কেবল ছবির জন্য নির্মিত একটি সেট। শুধু মাত্র ‘বাহুবলী’র দুই কিস্তি বানানোর জন্য ৬০ কোটি রুপি খরচ করে নির্মিত হয়েছিলো এই বিশাল দৃষ্টিনন্দন সেট।

স্বাভাবিকভাবে এই সেট ছবির নির্মাণের পর ভেঙে ফেলার কথা। কিন্তু ‘বাহুবলী’র ক্ষেত্রে সেটা হয়নি। ইতিহাস তৈরি করা এই সিনেমার সেট সংরক্ষণের দায়িত্ব নিয়েছে ভারতের অন্যতম প্রভাবশালী শুটিং স্পট প্রতিষ্ঠান রামুজি ফিল্ম সিটি। এমনকি এই সেটটি পর্যটকদের জন্য উন্মুক্ত করে দেওয়ার ঘোষণা দিয়েছে তারা। ফলে আপনিও চাইলে ঘুরে আসতে পারেন মহিস্মতি রাজ্যে।

এই রাজ্য ঘুরে দেখার জন্য খরচ হবে ১৬০৪ টাকা। অর্থাৎ প্রাথমিকভাবে প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে এই অংক। প্রতিদিন সকাল সাড়ে ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত প্রবেশ করা যাবে। তবে আরেকটি টিকেট রয়েছে যেটার মূল্য ৩০১৪টাকা। এই টিকেট দিয়ে দুপুর ২টা নাগাদ মহিস্মতি রাজ্যে প্রবেশ করা যাবে।

এই বিষয়ক বিস্তারিত তথ্য রয়েছে রামুজি ফিল্ম সিটির অফিশিয়াল ওয়েবসাইটে। জানা গেছে, শিক্ষার্থীদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা থাকছে ‘বাহুবলী’র মহিস্মতি রাজ্যে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: