সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আন্তর্জাতিক বাজারে ‘ঢাকা অ্যাটাক’র আয় কত?

বিনোদন ডেস্ক::
‘ঢাকা অ্যাটাক’ যে লম্বা রেসের ঘোড়া, এই কথা নতুন করে বলার প্রয়োজন নেই। দেশব্যাপী মুক্তির পর টানা এক মাস ধরে চলছে ছবিটি। এখনো একাধিক হলে ছবিটি হাউজফুল প্রদর্শনী হচ্ছে। যা রীতিমত রেকর্ড।

দেশের সাফল্যের ধারাবাহিকতায় ছবিটি মুক্তি পায় বহির্বিশ্বের কয়েকটি দেশে। স্বপ্ন স্কেয়ারক্রো’র উদ্যোগে আন্তর্জাতিক বাজারে প্রবেশ করে এই ছবি। সেখানেও মুক্তির পর দারুণ সাড়া ফেলেছে ‘ঢাকা অ্যাটাক’। এরই মধ্যে আন্তর্জাতিক আয়ে ছবিটি ছাড়িয়ে গেছে ‘আয়নবাজি’র রেকর্ড। ফলে বাংলাদেশের ছবির আন্তর্জাতিক আয়ে এখন শীর্ষস্থানে রয়েছে ‘ঢাকা অ্যাটাক’।

জানা গেছে, প্রথম দুই সপ্তাহে ‘ঢাকা অ্যাটাক’-এর আন্তর্জাতিক আয় ৭০ হাজার ৮৩৩ কানাডিয়ান ডলার। বাংলাদেশী টাকায় যা প্রায় অর্ধকোটি।

গত ২০ অক্টোবর কানাডা ও আমেরিকার মাত্র ৬টি সিনেমা হলে মুক্তি পায় ‘ঢাকা অ্যাটাক’। দ্বিতীয় সপ্তাহে এসে সেই সংখ্যা বেড়ে দাঁড়ায় ১৩টি। বর্তমানে ছবিটি প্রদর্শিত হচ্ছে কানাডা ও আরব আমিরাতের দুটি সিনেমা হলে। এর মধ্যে একাধিক সিনেমা হলে ছবিটি টানা দুই সপ্তাহ ধরে চলছে।

এদিকে আগামী ১৭ নভেম্বর ‘ঢাকা অ্যাটাক’ আমেরিকার ফ্লোরিডা, লস এঞ্জেলস, ভার্জিনিয়াতে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ধারণা করা হচ্ছে, সেখানেও ছবিটি ভালো সাড়া ফেলবে।

প্রসঙ্গত, ‘ঢাকা অ্যাটাক’ ছবির নির্মাতা দীপংকর দীপন, কাহিনীকার সানী সানোয়ার ও মূল দুই অভিনয়শিল্পী আরিফিন শুভ ও মাহিয়া মাহি রয়েছেন ইউরোপ সফরে। কয়েকটি দেশে ‘ঢাকা অ্যাটাক’-এর বেশ কিছু প্রিমিয়ারে অংশ নেবেন তারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: