সর্বশেষ আপডেট : ১৪ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গেমারদের জন্য বিশেষায়িত স্মার্টফোন

তথ্যপ্রযুক্তি ডেস্ক::

ফোনে গেম খেলতে ভালবাসেন এমন মানুষের সংখ্যা আজকাল প্রচুর। বাজারে অনেক হাই কনফিগারেশন ফোনের ছাড়াছড়ি থাকলেও গেম খেলতে গেলে প্রসেসর স্লো হয়ে যায়। তাই গেমারদের সন্তুষ্ট করার মতো ফোনের সংখ্যা নেহায়েতই হাতে গোনা। তাই গেমারদের কথা মাথায় রেখেই বাজারে এসেছে নতুন গেমিং স্মার্টফোন।

৮ জিবি র‌্যামের এই গেমিং ফোনটি বাজারে ছেড়েছে নির্মাতা প্রতিষ্ঠান ‘রেজর’। ফোনটি বিশেষভাবে গেমারদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। এতে রয়েছে অনবোর্ড স্পিকার। ১২০ গিগাহার্জের ডিসপ্লে সংযুক্ত করা হয়েছে। এছাড়াও এর কনফিগারেশনও যথেষ্ট শক্তিশালী।

ফোনটি অনুষ্ঠানিকভাবে বাজারে আসলে গ্রাহকরা এটি হাতে পাবেন ১৭ নভেম্বর থেকে। এর দাম হতে পারে ৭০০ ডলার। অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ৫.৭ ইঞ্চির শার্প আইজিজেডও ডিসপ্লে রয়েছে। ডিসপ্লের রেজুলেশন ২৫৬০x১৪৪০ পিক্সেল।

রেজরের এই ফ্লাগশিপ ডিভাইসটিতে ৮ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে রম বাড়িয়ে নেওয়া যাবে। ব্যাকআপের জন্য ফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। ছবির জন্য আছে ১২ মেগাপিক্সেলের রিয়ার এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সম্বলিত এই ফোনটিতে হোম বাটন রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: