সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে জেলহত্যা দিবস পালিত

দ.সুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জে পৃথকভাবে জেলহত্যা দিবস উপলক্ষে শোকর‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫টায় সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুলের নেতৃত্বে তার অংশের নেতাকর্মীরা পৌর চত্বরে, জেলা আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবীর ইমন গ্রুপের একাংশের উদ্যোগে শহীদ আবুল হোসেন মিলনায়তনে এবং জেলা যুবলীগের উদ্যোগে শহরের রমিজ বিপণিস্থ আওয়ামী লীগের কার্যালয়ে শোকর‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সুনামগঞ্জ পৌরসভার মেয়র আয়ূব বখত জগলুল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম, মো. আবু তারেক, সিরাজুল ইসলাম সৈকত।
অপরদিকে ইমন গ্রুপের আলোচনাসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক, সাবেক সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আপ্তাব উদ্দিন, রইছ উদ্দিন, মুক্তিযোদ্ধা আলী আমজদ, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবীর ইমন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নান্টু রায়, সাবেক প্রচার সম্পাদক হায়দার চৌধুরী লিটন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান ইদ্রিছ আলী বীরপ্রতীক, জেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক করুণা সিন্ধু চৌধুরী বাবুল, জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি সিরাজুর রহমান সিরাজ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন,বর্তমান জেলা শ্রমিক লীগের আহবায়ক মো. সেলিম উদ্দিন, জেলা যুবলীগ নেতা মো. জমিরুল হক পৌরভ ও সদস্য নাজিম উদ্দিন।
এদিকে একই সময়ে জেলা আওয়ামী লীগ (মতিউর রহমান গ্রুপ), জেলা যুবলীগ ও মৎস্যজীবী লীগের উদ্যোগে পৃথক ব্যানারে জেলহত্যা দিবস উপলক্ষ্যে শোকর‌্যালি ও আলোচনাসভা অুনষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা মতিউর রহমান, জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান সেন্টু, যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু, অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, সবুজ কান্তি দাস, অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন, সদস্য ও ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রনজিৎ চৌধুরী রাজন, সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক মাজহারুল ইসরাম উকিল, সিনিয়র সদস্য জেবুল আহমদ, পৌর যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর আবাবিল নুর ও যুগ্ম আহবায়ক দেবাশীষ গুপ্ত বাপ্পি, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি দেবাশীষ দাস গুপ্ত, সাধারণ সম্পাদক মো. তৌহিদ হোসেন বাবু ও হেলাল আহমদ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: