সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নোমান রশীদ চৌধুরীর ইন্তেকাল : দরগাহ মসজিদ প্রাঙ্গনে জানাজা আজ

ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেটের কৃতীসন্তান বিশ্ব বরেণ্য কূটনীতিবিদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক স্পিকার মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর একমাত্র ছেলে বিশিষ্ট ব্যবসায়ী নোমান রশীদ চৌধুরী গত বৃহস্পতিবার সকাল ৯টায় ঢাকাস্থ স্কয়ার হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নলিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি মা, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে সহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম নোমান রশীদ চৌধুরী ছাত্রজীবনে একজন মেধাবী ছাত্র ছিলেন। তিনি যুক্তরাজ্য থেকে চার্টার অ্যাকাউন্টেন্ট (সিএ) ডিগ্রি অর্জন করেন।
মরহুম নোমান রশীদ চৌধুরীর প্রথম নামাজে জানাযা আজ শনিবার বাদ জোহর ঢাকার ধানমন্ডির তাকওয়া জামে মসজিদে এবং ২য় জানাজা সিলেটে হজরত শাহজালাল (র.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে রাত ১০টায় অনুষ্ঠিত হবে। এর পর দরগাহ গোরস্তানে তাকে দাফন করা হবে।
সিলেট আওয়ামী লীগের শোক : সিলেটের কৃতীসন্তান বিশ্ববরেণ্য কূটনীতিবিদ, সাবেক স্পিকার মরহুম হুমায়ুন রশীদ চৌধুরীর একমাত্র ছেলে নোমান রশীদ চৌধুরীর মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান এবং সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
আজ রাত ১০টায় হজরত শাহজালাল (র.) দরগাহ মসজিদ প্রাঙ্গণে বাদ এশা নোমান রশীদ চৌধুরীর জানাজায় দল ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
বিভিন্ন সংগঠনের শোক : নোমান রশীদ চৌধুরীর মৃত্যুতে সিলেট জেলা আওয়ামী লীগের সহসভাপতি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইব্রাহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মফিজুর রহমান বাদশা, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন চেয়ারম্যান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও হুমায়ুন রশীদ চৌধুরী ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সদস্য এইচ.এম.এ মালিক ইমন, খলিলুর রহমান মাসুম, মাহবুবুর রহমান, আব্দুল আজিজ, ফাউন্ডেশনের কোম্পানীগঞ্জ কো-অডিনেটর ডা. আব্দুন নূর এক যুক্ত বার্তায় গভীর শোক প্রকাশ করেন।
নেতৃবৃন্দ শোকবার্তায় মরহুমের রূহের মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: