সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তৃণমূল নেতা মুকুল রায় এখন বিজেপিতে

আন্তর্জাতিক ডেস্ক::

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যাণার্জীর দল তৃণমূল কংগ্রেসের সাবেক শীর্ষস্থানীয় নেতা মুকুল রায় বিজেপিতে যোগ দিয়েছেন । শুক্রবার সন্ধ্যায় তিনি ভারতের ক্ষমতাসীন দলটিতে যোগ দেন। পরে দিল্লিতে দলের সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে কেন্দ্রীয় সরকারের মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ মুকুল রায়ের বিজেপিতে যোগদানের কথা ঘোষণা করেন।

শুক্রবার সন্ধ্যার আগেই বিজেপি সদর দফতরে পৌঁছান মুকুল রায়। পশ্চিমবঙ্গে দলটির দায়িত্বপ্রাপ্ত নেতা কৈলাস বিজয়বর্গীকে সঙ্গে নিয়ে তিনি সেখানে পৌঁছান। বিজেপি’র কেন্দ্রীয় কার্যালয়ে প্রথমে দলটির সভাপতি অমিত শাহের সঙ্গে তার বৈঠক হয়। এরপরই সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে তার বিজেপিতে যোগ দেওয়ার কথা জানান দলের মুখপাত্র এবং কেন্দ্রীয় সরকারের মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ।

সাংবাদিক সম্মেলনে মুকুল রায়ের হাতে দলের সদস্যপদের স্লিপ তুলে দেন কৈলাস বিজয়বর্গীয়। পুষ্পস্তবক দিয়ে এবং উত্তরীয় পরিয়ে তাকে দলে স্বাগত জানান তিনি।

বিজেপিতে যোগ দিয়ে মুকুল রায় বলেন, বিজেপি কোনও সাম্প্রদায়িক দল নয়। এটি একটি ধর্মনিরপেক্ষ দল। অদূর ভবিষ্যতে বাংলায় ক্ষমতায় আসতে চলেছে বিজেপি।

রবিশঙ্কর প্রসাদ বলেন, মুকুল রায় ১২ বছর তৃণমূলের নেতৃত্ব দিয়েছেন। তিনি তৃণমূলের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। ৩৪ বছরের বাম শাসনের অবসান ঘটাতে তার গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। তিনি বিজেপিতে আসায় দল আরও শক্তিশালী হলো।

রবিশঙ্কর প্রসাদ বলেন, গোটা ভারতে বিজেপির সংগঠন বাড়ছে। দেশের ১৩টি রাজ্যে মুখ্যমন্ত্রীর পদ এখন বিজেপির হাতে। পাঁচটি রাজ্যে উপমুখ্যমন্ত্রীর পদ বিজেপির হাতে। পশ্চিমবঙ্গের সিনিয়র রাজনীতিক মুকুল রায়কে আমরা বিজেপিতে স্বাগত জানাচ্ছি। এবার পশ্চিমবঙ্গেও দলের প্রসার ঘটবে।

সূত্র: আনন্দবাজার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: