সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিপিএলে ‘ডিজিটাল প্যারামিটার’

স্পোর্টস রিপোর্টার ::
প্রিমিয়ার লিগ ক্রিকেটকে (বিপিএল) আরও উপভোগ্য করে তুলতে ডিজিটাল প্যারামিটার ব্যবহারের ঘোষণা দেয়া হলো। বিপিএলের গেল চার আসরে এর ব্যবহার দেখা না গেলেও পঞ্চম আসর থেকে দেখা যাবে।
এই উপলক্ষ্যে গত বৃহস্পতিবার রাজধানীর স্থানীয় একটি হোটেলে ‘BPL GOES DIGITAL AND MEET THE PARTNERS’ শিরোনামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজক হিসেবে ছিল ‘কে- স্পোর্টস’।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া কমিটির চেয়ারম্যান মোহাম্মদ জালাল ইউনুস, কে-স্পোর্টসের সিইও ফাহাদ এ করিম, বিপিএলের টাইটেল স্পন্সর এ কে এস এবং কো-স্পন্সর শাহ সিমেন্টসহ আরও অনেকে।
বিসিবির পক্ষ থেকে মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আগের চেয়ে বিপিএল অনেক বদলেছে। মাঠে এখন উন্নত প্রযুক্তির ব্যবহার চলে এসেছে। ডিজিটাল প্যারামিটার তেমনিই একটা সংযোজন। পঞ্চম আসরে কে-স্পোর্টসের এলইডি প্যারামিটার বোর্ড ব্যবহার উদ্যোগকে আমরা স্বাগত জানাচ্ছি।’
কে-স্পোর্টসের সিইও ফাহাদ এ করিম নিজ বক্তব্যে বলেন, ‘প্রথম বাংলাদেশি প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশের ক্রিকেট অঙ্গনের প্রযুক্তিগত উৎকর্ষ সাধনের লক্ষ্যে এবারের বিপিএলে আন্তর্জাতিক মানের ডিজিটাল এলইডি প্যারামিটার বোর্ড সংযুক্ত করছি। আশা করছি দর্শককদের কাছে অন্যবারের তুলনায় এবারের বিপিএল আরও বেশি উপভোগ্য হবে।’
প্যারামিটার প্রযুক্তির মাধ্যমে বাউন্ডারি রোপের পেছনের ডিজিটাল বোর্ড জুড়ে স্বয়ংক্রিয়ভাবে ছবি পরিবর্তন হবে। যা নজর কাড়বে সবার। দর্শকদের জন্য এটি বাড়তি আকর্ষণ নিঃসন্দেহে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: