সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৩ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জের রাজমিস্ত্রি ইজাজুল মিয়ার দায়ের করা মামলার বিষয়ে মুখ খুলবেন শাকিব

বিনোদন ডেস্ক ::
ঢালিউডের সাম্প্রতিক আলোচিত ঘটনা শাকিব খান, ‘রাজনীতি’ ছবির নির্মাতা বুলবুল বিশ্বাস ও প্রযোজকের বিরুদ্ধে মামলা। অনুমতি ছাড়া ছবির দৃশ্যে মোবাইল নম্বর ব্যবহার করে হয়রানি করার অভিযোগ করে তাদের বিরুদ্ধে ৫০ লাখ টাকার মামলা দায়ের করেন হবিগঞ্জের রাজমিস্ত্রি ইজাজুল মিয়া। এই প্রসঙ্গে শাকিব কিংবা নির্মাতা-প্রযোজক এখনো কেউই কিছু বলেননি। তবে এবার শাকিব খান মুখ খুলবেন। জানাবেন তার মন্তব্য।

জানা গেছে, শনিবার (৪ নভেম্বর) দুপুরে রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিতব্য এক অনুষ্ঠানে মামলার বিষয়ে কথা বলবেন শাকিব। মূলত একটি কর্পোরেট কোম্পানির সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন কিং খান। সেই কোম্পানির আয়োজনে এই অনুষ্ঠান। এতে সিনেমার পাশাপাশি কর্পোরেট ভুবনে যুক্ত হওয়া এবং ইজাজুল মিয়ার দায়ের করা মামলার ইস্যুতে বিস্তারিত কথা বলবেন শাকিব।

প্রসঙ্গত, গত ৩০ অক্টোবর শাকিব ভারত থেকে দেশে ফিরেছেন। ১২ অক্টোবর থেকে তিনি ভারতের হায়দরাবাদে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন। জয়দীপ মুখার্জী ও অনন্য মামুনের পরিচালনায় ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন শুভশ্রী। এছাড়া শিগগিরই তিনি কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় একটি ছবির শুটিংয়ে অংশ নেবেন। রাজীব বিশ্বাসের পরিচালনায় ছবিতে শাকিবের নায়িকা থাকছেন নুসরাত ও সায়ন্তিকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: