সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ১৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে গভীররাতে জুয়ার আসর তছনছ

কমলগঞ্জ প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের দুর্গম কামারছড়া চা-বাগানে যাত্রার আড়ালে জুয়ার আসরে গত বুধবার দিবাগত রাত ১টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও)-ও নেতৃত্বে র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা অভিযান চালান। অভিযান টের পেয়ে জুয়াড়িরা পালিয়ে গেলেও আসরের শামিয়ানাসহ সরঞ্জাম ভেঙে তছনছ করে দেওয়া হয়।
কমলগঞ্জ উপজেলা প্রশাসন সূত্র জানায়, আলীনগর ইউনিয়নের কামারছড়া চা-বাগানে চা-শ্রমিকদের মনোরঞ্জনের নামে আয়োজিত যাত্রাপালার আড়ালে মঙ্গলবার থেকে শুরু হয় বড় ধরনের জুয়ার আসর। আয়োজকরা প্রতিদিন একটি সিএনজি অটোরিকশায় করে যাত্রাপালার প্রচারার ফাঁকে জুয়ারও প্রচারণা করেন। বুধবার দিবাগত রাত ১টায় কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের নেতৃত্বে শ্রীঙ্গলস্থ র‌্যাব-৯ ক্যাম্পের অধিনায়ক বিমান চন্দ্র কর্মকারসহ র‌্যাব সদস্যদের বিশেষ অভিযান পরিচালনা করা হয় কামারছড়া চা-বাগানে।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক জুয়ার আসরে গভীর রাতের অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আসলে বিভিন্ন পয়েন্টে জুয়াড়িদের সংবাদদাতা থাকে। হয়তো তারা আগেই জানিয়ে দেওয়ায় আয়োজকসহ জুয়াড়িরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। তার পরও মূল আসর ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়। আর জুয়ার বিরুদ্ধে এ অভিযান চলবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: