সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে দ্বিতীয় দিনে সোয়া ৩ কোটি টাকার কর আদায়

নিজস্ব প্রতিবেদক ::
সিলেটে সাত দিনব্যাপী আয়কর মেলার দ্বিতীয় দিনে ৩ কোটি ২৫ লাখ ৩ হাজার ১৬৩ টাকার কর আদায় হয়েছে। দ্বিতীয় দিনে সেবা নিয়েছেন ১৭ হাজার ৭শত ৩৩ জন এবং ৩১ জনকে নতুন ইটিআইএন প্রদান করা হয়েছে।
এর মধ্যে শুধু সিলেটেই ৩ কোটি ৪ লাখ ৬৩ হাজার ৪০০ টাকা আদায় করা হয়। আর সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলা থেকে ২০ লাখ ৩৯ হাজার ৭৬৩ টাকা আদায় করা হয়। এর মধ্যে সবচেয়ে বড় পরিমাণে কর দিয়েছেন বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা আশা। তারা তাদের ১৬০ জন কর্মকর্তার নামে মোট ৫২ লাখ টাকা কর দিয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট কর অফিসের উপকমিশনার কাজল সিংহ ।
এদিকে প্রথমদিন শেষে সিলেট কর মেলা থেকে ২ কোটি ৩০ লাখ ৪৫৩ টাকা কর আদায় হয়েছে। এছাড়া সেবাগ্রহণ করেছেন ৯৪৩ জন এবং নতুন করে ইটিআইএন (ইলেকট্রনিক কর শনাক্তকরণ নম্বর) গ্রহণ করেছেন ৫০ জন।
উল্লেখ্য, গত বুধবার (১ নভেম্বর) সকাল সোয়া ১০টায় নগরীর আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন সংসদ সদস্য ইমরান আহমদ। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মেলা চলবে ৭ নভেম্বর পর্যন্ত। বিভাগজুড়ে ৭ নভেম্বর পর্যন্ত চলা মেলায় ২শ’ কোটি টাকা আদায়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে সিলেট কর অঞ্চল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: