সর্বশেষ আপডেট : ২২ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল চলাকালে নগরীর যে সকল সড়ক ব্যবহারে বিধিনিষেধ

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর নিরাপত্তার স্বার্থে ছয় দিন নগরীর কয়েকটি সড়ক ব্যবহার না করার জন্য নগরবাসীকে অনুরোধ জানিয়েছে সিলেট মহানগর পুলিশ। আগামীকাল শনিবার থেকে সিলেট ক্রিকেট স্টেডিয়ামে বিপিএল শুরু হবে। চলবে ৯ নভেম্বর পর্যন্ত।
গত বুধবার সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) মুহম্মদ আব্দুল ওয়াহাব স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, বিপিএল উপলক্ষ্যে ৬ নভেম্বর ছাড়া ৩ নভেম্বর থেকে ৯ নভেম্বর পর্যন্ত ৬ দিন দুপুর ১ টা থেকে আড়াইটা পর্যন্ত এবং সন্ধ্যা ৬ টা থেকে সাড়ে ৭টা পর্যন্ত কয়েকটি সড়কে যানবাহন চলাচল ও ট্রাফিক নিয়ন্ত্রণ এবং প্রায়োজন অনুযায়ী সাময়িক সময়ের জন্য বন্ধ করা হবে। এই সময়ে নগরবাসীকে এসব সড়ক ব্যতীত অন্যান্য সড়ক ব্যবহার করার জন্য অনুরোধ করা হয়েছে।
সড়গগুলো হলো, শাহজালাল উপশহরের রোজভিউ হোটেল হতে সোবহানীঘাট-নাইওরপুল-কুমারপাড়া-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারি-খাসদবির-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত ।
স্টার পেসিফিক হোটেল হতে মাজারগেইট-আম্বরখানা-মজুমদারি-খাসদবির-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত। নাজিমগর রিসোর্ট অ্যান্ড গার্ডেন হতে শাহপরাণ (র.) মাজারগেইট-ইসলামপুর বাজার-টিলাগড়-বালুচর-শাহী ঈদগাহ-আম্বরখানা-মজুমদারী-খাসদবীর-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।
নির্ভানা-ইন হোটেল হতে মির্জাজাঙ্গাল-লামাবাজার-রিকাবিবাজার-চৌহাট্টা-হজরত শাহজালাল (র.) মাজারগেইট-আম্বরখানা-মজুমদারি-খাসদবির-চৌকিদেখি-লাক্কাতুরা বাজার হতে সিলেট আর্ন্তজাতিক স্টেডিয়াম পর্যন্ত।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: