সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৩ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিপিএল মাতাবেন পিয়া

বিনোদন ডেস্ক::

বাংলাদেশ প্রিমিয়ার লিগ(বিপিএল) মাতাবেন মডেল, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া। স্টুডিও থেকে দর্শকের সঙ্গে থাকবেন তিনি। একইসঙ্গে গ্যালারি ও মাঠে থাকবে তার উপস্থিতি।

বিপিএল উপস্থাপনায় শুধু পিয়া নন, তার সঙ্গে আরও থাকবেন সামিয়া আফরিন ও মারিয়া নূর। প্রথমবারের মতো পিয়াকে খেলার কোনো অনুষ্ঠানে দেখা যাবে।
বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও নবাগত সিলেট সিক্সারসের ম্যাচ দিয়ে শুরু হবে এবারের বিপিএল। বিপিএলে এবার অভিষেক হচ্ছে নতুন ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের। এখানেই হবে উদ্বোধনী ম্যাচ।

এ নিয়ে প্রথমবারের মতো তিনটি ভেন্যুতে বিপিএল ম্যাচ হতে যাচ্ছে। অপর দুই ভেন্যু ঢাকার মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম এবং চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এবারই প্রথম ঢাকার বাইরে বিপিএল উদ্বোধনী ম্যাচ হতে যাচ্ছে।

এদিকে আগামী ৩-৪ নভেম্বর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজন করা হয়েছে খাদি উৎসব ‘দ্য ফিউচার ফ্যাব্রিক শো’। ট্রেসেমির পক্ষ থেকে এ উৎসবেও শুভেচ্ছাদূত হিসেবে থাকছেন পিয়া।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে পরিচিত হয়ে উঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা এবং নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন। আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি।

জার্মানীর টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩ এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদে ছাপা হয়েছে পিয়ার ছবি।

মডেল হিসেবে শোবিজে পথচলা শুরু হলেও পরবর্তীতে টিভি নাটকে, সিনেমায় অভিনয় করেন তিনি। টিভি পর্দায় পিয়ার অভিনয় শুরু হয় পার্থ সরকারের পরিচালনায় ‘টু বি অর নট টু বি’ টেলিছবির মাধ্যমে।

রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’চলচ্চিত্রে অভিনয় করে নজর কাড়েন। এছাড়া প্রবাসী প্রেম, দ্য স্টোরি অব সামারা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: