সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় হত্যামামলার চার আসামি গ্রেপ্তার

কুলাউড়া প্রতিনিধি ::
মৌলভীবাজার কুলাউড়ায় আলোচিত সিএনজিচালিত অটোরিকশাচালক আসাদ হত্যা মামলায় ৪ আসামিকে গ্রেপ্তার ও ছিনতাইকৃত অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। ঘটনার দু মাস পর তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।
পুলিশ জানায়, গত শনিবার ঢাকা অ্যায়ারপোর্ট থানা এলাকা হতে ভিকটিমের ব্যবহৃত মোবাইলফোনসহ বড়লেখা উপজেলার সোনাপুর এলাকার নাজিম উদ্দিন খোকন এর ছেলে জাকির হোসাইন (২৮)-কে গ্রেপ্তার করা হয়। তাঁর স্বীকারোক্তি মোতাবেক জেলে থাকা কুলাউড়া পৌর শহরের উত্তর বাজার এলাকার গোয়াব মিয়ার ছেলে আবুল হোসেন ওরফে হাবিব হোসেন (৩২)-কে আদালতের মাধ্যমে গ্রেপ্তার আবেদনের মাধ্যমে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে ৩০ অক্টোবর পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনে রিমান্ডে আনা হয়।
জিজ্ঞাসাবাদে তাঁর দেওয়া তথ্য মতে গত মঙ্গলবার ঘটনার সাথে জড়িত অপর সহযোগী হবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরের বাগবাড়ি এলাকার মৃত আব্দুল জাহিরের ছেলে আলী হোসেন (৩০)-কে গ্রেপ্তার করা হয়।
আলী হোসেনের দেওয়া তথ্য মতে, একই দিন ব্রাহ্মণবাড়িয়ার নাছির নগর উপজেলার পূর্বভাগ এলাকার হাজি রুকু মিয়ার ছেলে ইউসুফ মিয়া (২৫) কে ছিনতাইকৃত সিএনজি অটোরিকশাসহ গ্রেপ্তার করা হয়। কুলাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মূসা বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলার রাউৎগাঁও ইউনিয়নের মনরাজ গ্রামের উম্মর আলীর পুত্র অটোরিকশাচালক আসাদ আলী পেশার টানে নিজ বাড়ি থেকে বের হয়ে বাড়িতে না ফেরায় তার পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর কুলাউড়া থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। নিখোঁজের ৪ দিন পর ৪ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের লংলা চা-বাগানের লালপুর কাটাবিল এলাকা থেকে তার গলিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: