সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টিলাগড়ে মিয়াদ হত্যা : এবার নিহতের ভাইসহ ১৪ জনের বিরুদ্ধে পাল্টা মামলা

স্টাফ রিপোর্টার ::
নগরীর টিলাগড়ে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ খুনের ঘটনায় এবার পাল্টা মামলা হয়েছে। মামলায় নিহত মিয়াদের ভাইসহ ১৪ জনের নামোল্লেখ করে ও অজ্ঞাত আরও ৫ থেকে ৭ কে আসামি করা হয়েছে।
মিয়াদ হত্যা মামলার আসামি, কারবান্দি তোফায়েল আহমদ ও ফখরুল ইসলামের পিতা মুহিবুর রহমান ময়না মিয়া বাদি হয়ে মঙ্গলবার সিলেট অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আদালতে এই মামলাটি দায়ের করেন (শাহপরাণ থানা সি আর মামলা নম্বর ২৬৮)। ময়না মিয়া জকিগঞ্জের থানাবাজারের সেনাপতির চরের বাসিন্দা। মামলায় ১ নম্বর আসামি করা হয়েছে নিহত মিয়াদের ভাই বালুচর শান্তিবাগের বাসিন্দা আকুল মিয়ার ছেলে রিয়াদকে (২২)।
মামলার অন্য আসামিরা হলেন, এমসি কলেজ ছাত্রলীগ নেতা হোসাইন আহমদ চৌধুরী (৩০), শাহজালাল উপশহরের বাসিন্দা মুসলেহ উদ্দিন (২৫), জকিগঞ্জের সোনাসার গ্রামের ফুয়াদ আল আমীন (২৮), সোবহানিঘাট ৩৪/বি মৌবন বাসার বাসিন্দা তারেক আহমদ (২৪), গোপালটিলার বাসিন্দা মিঠু তালুকদার (২৫), শাহপরাণ থানাধীন চান্দুশাহ মাজারের পাশে কালাশাইল এলাকার বাসিন্দা হোসেন আহমদ (২৪), টুলটিকর এলাকার ফাইয়াদ আহমদ জামিল (২৬), কালাশাইলের বাসিন্দা সঞ্জয় চৌধুরী (৩০), কনকপাল অরূপ (২৯), আলতাফ হোসেন মুরাদ (২৭), খাদিমপাড়া এলাকার আদিত্য ইসলাম সালমান (২৪), নবীগঞ্জের লামলির পাড় গ্রামের মতিউর রহমান চৌধুরী (২৬), জকিগঞ্জের গঙ্গাজলের ইমরান আহমদ (২৪), শাহপরাণ থানাধীন বুরুঙ্গী এলাকার সোহেল আহমদ ওরফে ভাঙাড়িসহ অজ্ঞাতনামা ৫ থেকে ৭ জনকে আসামি করা হয়েছে।
ময়না মিয়া আদালতে মামলা দায়েরের কারণ হিসেবে উল্লেখ করেন, আসামিরা প্রভাবশালী হওয়ার কারণে শাহপরাণ থানা পুলিশ তার মামলাটি গ্রহণ করেনি। তাই তিনি আদালতে মামলা করেছেন।
এদিকে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ হত্যাকান্ডের পর গত ১৮ অক্টোবর রাতে মামলা দায়ের করা হয়। সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীসহ ১০ জন নেতাকর্মীর নামোল্লেখ করে এই মামলা দায়ের করেন নিহতের পিতা মো. আবুল মিয়া।
উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৬ অক্টোবর বিকেল ৩ টার দিকে নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ছুরিকাঘাতে ওমর আলী মিয়াদ নিহত হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: