সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে আইসিটি ফ্যাস্ট ফল পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট:: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এসআইইউ) সিএসই বিভাগের উদ্যোগে দুই দিনব্যাপী আইসিটি ফ্যাস্ট ফল-২০১৭ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে কনফারেন্স কক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ চেয়ারম্যান শামীম আহমেদ।

সিএসই বিভাগের বিভাগীয় প্রধান খালেদ হোসাইনের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক আব্দুল আওয়াল আনছারীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-বিশ্ববিদ্যালয়ের মানবিক অনুষদের ডিন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন প্রফেসর ঋষিকেশ ঘোষ, প্রশাসন ও জনসংযোগ পরিচালক মো. তারেক উদ্দিন তাজ, প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবীর, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আব্দুল্লাহ আলো, অর্থ পরিচালক সুশান্ত আচার্য্য।

উপস্থিত ছিলেন আইসিটি ফ্যাস্ট ফল-২০১৭ উদযাপন কমিটির আহ্বায়ক সিএসই বিভাগের প্রভাষক মো. আশিকুল ইসলাম রাজিব, প্রভাষক রাজর্ষী রায়, প্রভাষক এম.এ.জি আসিফসহ সিএসই বিভাগের শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় সর্বমোট ৪৭টি গ্রুপ অংশ নেয়। এর মধ্যে থেকে প্রোগ্রামিং কন্টেস্টে অংশগ্রহণকারী ২৬টি গ্রুপের মধ্যে চ্যাম্পিয়ন হন মো. জিয়াউল হক, মো. তাইজুল ইসলাম, মো. সাব্বির হোসাইন এর রিটার্ন-৩ গ্রুপ এবং রানার্স-আপ হয় মো. মিসবাউল চৌধুরী, রুপা বেদনাথ, সুস্ময় দাসের ফ্যাটাল এ্যারর (আরএমএস) গ্রুপ।

হেকাথনে অংশগ্রহণকারী ১৩টি গ্রুপের মধ্যে চ্যাম্পিয়ন হয় ফ্যাটাল এ্যারর (আরএমএস) গ্রুপ এবং রানার্স-আপ হয় মো. ইস্তিয়াকুর রহমান, মো. সাজ্জাদুর রহমান, রাইহান আহমদের ব্লু হোয়েল গ্রুপ। প্রোজেক্ট শোকেস এ অংশগ্রহণকারী ৮টি গ্রুপের মধ্যে চ্যাম্পিয়ন হয় গোলাম শাহারিয়ার, অনিক তালুকদার, গোলক আচার্যের কোড ফাইটার্স গ্রুপ।

অনুষ্ঠানে সার্বিক সাহযোগিতায় ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের শেষ বর্ষের ছাত্র আসাদ আহমেদ, নোহেল, শুভজিত কর, তন্ময় রায়, নাজমুজ শাকিব ও জিয়াউল হক।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: