সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৫ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কক্সবাজার থেকে চট্টগ্রামের পথে খালেদা

নিউজ ডেস্ক:: কক্সবাজারে প্রায় ২৪ ঘণ্টা অবস্থানের পর চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় কক্সবাজারের সার্কিট হাউজে থেকে সড়ক পথে চট্টগ্রামের দিকে রওয়ানা হন তিনি।

এর আগে রোববার রাত ৮টার দিকে চট্টগ্রাম থেকে কক্সবাজারে পৌঁছেন তিনি। এসময় অপেক্ষমাণ হাজার হাজার নেতাকর্মী তাকে অভ্যর্থনা জানায়।

 

সোমবার বেলা ১১টা ২০ মিনিটে কক্সবাজারের সার্কিট হাউজ থেকে উখিয়ার উদ্দেশ্যে রওয়ানা করে বিকেল ৪টা ৪০ মিনিটে ফের সার্কিট হাউজে এসে পৌঁছান তিনি।

উখিয়াতে তিনটি রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণ করেন খালেদা জিয়া। এসময় ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাবের একটি মেডিক্যাল ক্যাম্পের উদ্ধোধন করেন বিএনপি চেয়ারপারসন।

চট্টগ্রাম সার্কিট হাউজে রাত্রি যাপন করবেন খালেদা জিয়া। খালেদা জিয়ার গাড়ি বহরে দলের কয়েকজন শীর্ষ নেতা ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরার রয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে- মঙ্গলবার ঢাকায় ফিরবেন খালেদা জিয়া।

এর আগে সোমবার বেলা ১১টা ২০মিনিটে খালেদা জিয়া কক্সবাজার সার্কিট হাউস থেকে উখিয়ার উদ্দেশ রওনা হন। এ সময় কক্সবাজার শহর থেকে শুরু করে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প পর্যন্ত প্রায় ৬০ কিলোমিটার সড়কের উভয় পাশে বিএনপি ও অঙ্গসংগঠনের হাজার হাজার নেতাকর্মী ব্যানার প্ল্যাকার্ড ও ফেস্টুন সহকারে দাঁড়িয়ে দলীয় প্রধানকে স্বাগত জানান। এ সময় সাবেক প্রধানমন্ত্রীকে দেখতে সাধারণ মানুষও তাদের সঙ্গে লাইনে অংশ নেন।

বাঘঘোনায় রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে খালেদা জিয়া হাকিমপাড়া ও বালুখালী রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। সবশেষে বালুখালী পানবাজারে স্থাপিত ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) মেডিকেল ক্যাম্পে ৫ হাজার রোহিঙ্গা শিশু ও প্রসূতি মায়ের জন্য চিকিৎসা সামগ্রী চিকিৎসকদের কাছে হস্তান্তর করেন বিএনপি চেয়ারপারসন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: