সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩১ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাবার প্রভাবে নায়িকা হতে চান না শাহরুখকন্যা সুহানা

বিনোদন ডেস্ক:: বাবা বলিউড বাদশা শাহরুখ খান। তার হাত ধরে অভিষেক ঘটিয়ে বলিউড শাসন করছেন দীপিকা পাডুন ও আনুশক শর্মার মতো নায়িকারা। তার ইশারায় অনেকেই পেয়েছেন ক্যারিয়ারের বসন্ত। কিন্তু এমন ক্ষমতাধর বাবার প্রভাবকে এড়িয়ে চলতে চান শাহরুখকন্যা সুহানা খান।

তিনি নিজের যোগ্যতা ও মেধা দিয়ে বলিউডে প্রতিষ্ঠিত হতে চান। তাই বাবার মতোই অভিনয়ে সুযোগ চেয়ে বিভিন্ন অডিশনে অংশ নিচ্ছেন সুহানা। এ কথা কে না জানে, মুম্বাইয়ের নানা প্রযোজনা প্রতিষ্ঠানে অভিনয়ের জন্য অডিশন দিয়ে বেড়াতেন শাহরুখ। অবশেষে হেমা মালিনির চোখে পড়েই চলচ্চিত্রে আসেন এই অভিনেতা। আর জয় করে নেন বলিউড। শাহরুখের মেয়েও তেমনটা চাইছেন।

 

জুম টিভির খবরে প্রকাশ, চাইলেই বাবার প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নামি দামি পরিচালকদের ছবিতে কাজ করতে পারেন সুহানা। বাবার বন্ধু করণ জোহরও যথেষ্ট আগ্রহী সুহানাকে নিয়ে। তবে সুহানা হাঁটছেন পরিশ্রম ও যোগ্যতা প্রমাণের পথে। সে উদ্দেশ্যেই বিভিন্ন অডিশনে নাম লেখাচ্ছেন তিনি। যেখানেই সুযোগ পাচ্ছেন তিনি অংশ নিচ্ছেন।

এদিকে মেয়ের অভিনয়ে আসার প্রতি কোনোরকম আপত্তি নেই শাহরুখ খানের। তার মতে, ‘সুহানার ইচ্ছে রয়েছে অভিনেত্রী হওয়ার এবং আমার এ ব্যাপারে কোনো আপত্তি নেই। সে চেষ্টা করে দেখুক ওর ভাগ্যে কী রয়েছে।’

শাহরুখ খান ও গৌরী সেনের দ্বিতীয় সন্তান সুহানা। বর্তমানে মুম্বাইয়ের ধিরুবাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করছেন সুহানা। সামাজিক মাধ্যমেও তার সরব উপস্থিতি। তার ছবি প্রকাশের মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় ইন্টারনেট দুনিয়ায়। জনপ্রিয় বাবা-মায়ের বাইরেও নিজের জনপ্রিয়তা আলাদা করে তৈরি করতে পেরেছেন সুহানা। এখন দেখার পালা চলচ্চিত্রে তিনি কতোটা প্রমাণ করতে পারেন নিজেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: