সর্বশেষ আপডেট : ১ মিনিট ২১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার গাড়ি বহরে হামলাকারীদের আইনের আওতায় আনবে সরকার

নিউজ ডেস্ক:: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলা দলটির পূর্বপরিকল্পিত উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকার এসব দুষ্কৃতিকারীদের খুঁজে বের করে আইনের আওতায় আনবে। কারা এর সঙ্গে জড়িত, তা আমরা দেখতে চাই। কারা এ ঘটনা ঘটিয়ে রাজনৈতিক ইস্যু তৈরি করার চেষ্টা করছেন তাও আমরা জানতে চাই। এমন ঘটনা ঘটিয়ে কারা রাজনৈতিক অঙ্গন ঘোলা করতে চাচ্ছেন তা আমাদের জানা প্রয়োজন।

সোমবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এনাম-আনার জনকল্যাণ ফাউন্ডেশন আয়োজিত, গরীব ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন।

 

মাহবুব উল আলম হানিফ বলেন, ফেনীতে সাংবাদিকদের গাড়ি বহরে হামলা বিএনপির পূর্ব পরিকল্পিত। এর স্বপক্ষে তিনি বিএনপির চট্টগ্রাম মহানগরীর সভাপতি শাহাদাৎ হোসেনের একটি টেলিফোন রেকর্ডও শোনান। এর মাধ্যমে বিএনপি সরকারের প্রতি দায় চাপিয়ে ঘোলাপানিতে মাছ শিকার করতে চায়। প্রমাণ হয়েছে দলটি সবসময়ই ষড়যন্ত্র করে।

আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার এ যাত্রায় যাতে কোনো ধরনের বিঘ্ন সৃষ্টি না হয় এবং তাদের সহায়তার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি পরিষ্কার নির্দেশ ছিল। এখানে আমাদের নেতাকর্মীদের মাথাব্যাথার কিছু নেই। তারা কেন যাবেন? তাদের এখানে যাওয়ার সুযোগ নেই।

তিনি বলেন, আগস্ট মাসে মিয়ানমার থেকে রোহিঙ্গারা বাংলাদেশে পালিয়ে আসছেন। এ তিন মাস ধরে প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পক্ষ থেকে রোহিঙ্গাদের আশ্রয় দেয়া হয়েছে। এখন তাদের নিবন্ধন করা হচ্ছে। সব কিছুর পর যখন স্বাভাবিক পরিস্থিতি এসেছে তখন তিনি (খালেদা জিয়া) রোহিঙ্গাদের প্রতি দরদ দেখাতে কক্সবাজার যাচ্ছেন।

রোহিঙ্গাদের প্রতি দরদ ও মানবতার জন্য খালেদা জিয়া কক্সবাজার যাচ্ছেন না মন্তব্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, তিনি যদি মানবতার জন্য সেখানে যেতেন। তাহলে তিনি বিমানে গিয়ে ত্রাণ দিয়ে আবার চলে আ্সতেন। শোডাউন করে ইস্যু তৈরি করার লক্ষ্য ছিল তার। তাতে তিনি সক্ষম হয়েছেন।

হানিফ বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশেরই নেত্রী নয়, তার দূরদর্শীতা ও মানবিকতার মাধ্যমে নিজেকে বিশ্বে প্রভাবশালী রাজনৈতিক নেতৃত্বের পর্যায়ে নিয়ে যেতে সক্ষম হয়েছেন। যখন দেশ বিদেশের প্রশংসা কুড়িয়ে দেশ এগিয়ে যাচ্ছে তখন একটি দল দেশকে পিছিয়ে নিতে ষড়যন্ত্রের পথে হাঁটছে।

ফাউন্ডেশনের চেয়ারম্যান আকরামুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন সাবেক মুক্তিযুদ্ধ প্রতিমন্ত্রী কাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাবান মাহমুদ প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: