সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিস্ফোরণের হুমকির মুখে ভারতে বিমানের গতিমুখ পরিবর্তন

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতে নয়াদিল্লীগামী যাত্রীবাহী একটি বিমান নিরাপত্তা হুমকির কারণে মধ্য আকাশে গতিপথ পরিবর্তনে বাধ্য হয়েছে। ১২২ আরোহী নিয়ে বিমানটি মুম্বাই থেকে নয়াদিল্লী যাচ্ছিল। স্থানীয় সংবাদমাধ্যম একথা জানায়।

প্রতিবেদনে বলা হয়, নিরাপত্তা হুমকি পাওয়ার পর জেট এয়ারওয়েজের এ ফ্লাইট সোমবার গতিমুখ পরিবর্তন করে আহমেদাবাদে অবতরণ করে।

জানাযায়, একজন বিমানবালা একটি চিরকুট দেখতে পায় যেখানে বিমান ছিনতাইয়ের কথা উল্লেখ করা হয়। বিমানবালা এ বিষয়ে পাইলটকে সতর্ক করেন।সংবাদমাধ্যমের খবরে বলা হয়, এয়ারলাইন কর্তৃপক্ষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

জেট এয়ারওয়েজের এক বিবৃতির বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, বিমানে নিরাপত্তা হুমকি থাকায় সেটি যাচাই করার অংশ হিসেবে জরুরি ঘোষণার পর দিল্লীর উদ্দেশে মুম্বাই থেকে ছেড়ে আসা বোয়িং ৭৩৭-৯০০ ফ্লাইটটি গতিমুখ পরিবর্তন করে আহমেদাবাদের দিকে যায়। কোন ধরণের ঘটনা ছাড়াই এটি আহমাদাবাদে অবতরণ করে। বিমান ঘাঁটির এক কিনারায় এটিকে পার্ক করা হয়। পরে ওই বিমানের ১১৫ জন যাত্রী ও সাতজন ক্রূ’র সকলকে নিরাপদে নামিয়ে আনা হয়।এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। এছাড়া বিমানে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। টাইমস অব ইন্ডিয়া।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: