সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উখিয়ার রোহিঙ্গা শিবিরের পথে খালেদা

নিউজ ডেস্ক:: উখিয়ায় রোহিঙ্গা শরণার্থী শিবিরের উদ্দেশে রওয়ানা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। কক্সবাজার সার্কিট হাউজ থেকে সোমবার বেলা সোয়া ১১টার দিকে উখিয়ার উদ্দেশ্যে রওয়ানা হন তিনি। তার সঙ্গে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দসহ গণমাধ্যম কর্মীদের গাড়িবহরও রয়েছে।

বিএনপি সূত্রে জানানো হয়েছে, দলের পক্ষ থেকে ক্যাম্পের দায়িত্বে থাকা সেনাবাহিনীর কাছে ৪৫ ট্রাক ত্রাণ সামগ্রী হস্তান্তর করা হয়েছে। খালেদা জিয়া রোহিঙ্গাদের তিনটি ক্যাম্পে ত্রাণ সামগ্রী বিতরণ করবেন।

এর আগে রোহিঙ্গা শিবিরে ত্রাণ বিতরণের উদ্দেশে গত শনিবার চারদিনের সফর শুরু করেন বিএনপি খালেদা জিয়া। ওইদিন তিনি চট্টগ্রামে পৌঁছে সেখানে সার্কিট হাউজে রাত্রিযাপন করেন। রবিবার রোহিঙ্গাদের মাঝে ত্রাণ বিতরণের জন্য কক্সবাজার গিয়ে সেখানে রাত যাপন করবেন।

সেখান থেকেই আজ তিনি কক্সবাজারের বালুখালি ১ ও ২, বোয়ালখালি ও জামতলিতে অবস্থিত রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শন করবেন ও ত্রাণ সামগ্রী বিরতরণ করবেন। বিএনপি চেয়ারপারসন সেখান থেকে ত্রাণ বিতরণ শেষে ঢাকায় ফিরবেন।

খালেদা জিয়া সর্বশেষ ২০১২ সালে কক্সবাজারে গিয়েছিলেন। ৫ বছরের বেশি সময় পর আবারো যাচ্ছেন। তখন রামুর বৌদ্ধ মন্দিরে হামলা ও ভাঙচুরের ঘটনাস্থল পরিদর্শনে করেছিলেন। তখন একটি জনসভায় অংশ নিয়েছিলেন। তবে এবার তিনি কোনো জনসভা বা পথসভায় বক্তব্য রাখেননি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: