সর্বশেষ আপডেট : ৫২ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কক্সবাজার পৌঁছেছেন খালেদা জিয়া

নিউজ ডেস্ক:: রোহিঙ্গা শরণার্থীদের দেখতে ও ত্রাণ বিতরণের জন্য কক্সবাজারে পৌঁছেছেন বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি কক্সবাজার সার্কিট হাউসে পৌঁছান। এ সময় কক্সবাজার বিএনটির নেতারা খালেদা জিয়া শুভেচ্ছা জানান। খালেদা জিয়ার সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নেতারা রয়েছেন।

এর আগে রোববার বেলা সোয়া ১২টায় চট্টগ্রাম সার্কিট হাউস থেকে কক্সবাজারের পথে রওনা হন খালেদা জিয়া। খালেদা জিয়াকে সংবর্ধনা জানাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে জড়ো হন বিএনপি নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ।

শনিবার সকাল ১০টায় গাড়িবহর নিয়ে গুলশানের বাসা থেকে সড়ক পথে রওনা হন বিএনপি চেয়ারপারসন। বিকালে ফেনীতে ঘণ্টাখানেক যাত্রা বিরতি দেন তিনি। সন্ধ্যা ৭টায় ফেনী সার্কিট হাউস থেকে রওনা হয়ে রাত পৌনে ১১টার দিকে চট্টগ্রামে পৌঁছান খালেদা জিয়া। চট্টগ্রামে ঢোকার পর থেকে সড়কে দাঁড়ানো বিএনপির নেতা-কর্মীদের ভিড় ঠেলে সার্কিট হাউস পৌঁছান তিনি। তার আগে সীতাকুণ্ডসহ বিভিন্ন স্থানে বিএনপি নেতা-কর্মীরা সড়কে দাঁড়িয়ে দলীয় চেয়ারপারসনকে শুভেচ্ছা জানায়।

সার্কিট হাউজে বিএনপি চেয়ারপারসনকে স্বাগত জানান দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, মীর মো. নাছিরউদ্দিন, গিয়াসউদ্দিন কাদের চৌধুরী, চট্টগ্রাম মহানগর সভাপতি শাহাদাত হোসেন এবং জেলা ও নগর নেতারা।

সোমবার উখিয়ার বালুখালী, বোয়ালমারা ও জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণের পরিকল্পনা রয়েছে তার। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদার এই সফরে ১০ হাজার রোহিঙ্গা পরিবারের মধ্যে ত্রাণ বিতরণের পরিকল্পনা রয়েছে তাদের।

যাওয়ার পথে বিকালে ফেনীতে হামলার মুখে পড়ে খালেদা জিয়ার গাড়িবহর। ফেনী শহরের আগে মোহাম্মদ আলী বাজারে খালেদা জিয়ার গাড়ি পেরিয়ে যাওয়ার পর একদল যুবক ওই হামলা চালায়। এতে ক্ষতিগ্রস্ত হয় গণমাধ্যমেরসহ বহরের অন্তত ৩০টি গাড়ি। আক্রান্ত হন কয়েকজন সাংবাদিক।

এছাড়া মুন্সীগঞ্জের ভবের চর ও কুমিল্লার দাউদকান্দি ও ইলিয়টগঞ্জেও সড়কে জড়ো হওয়া বিএনপির নেতা-কর্মীদের উপর ক্ষমতাসীনরা হামলা চালায় বলে বিএনপি নেতাদের অভিযোগ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: