সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইন্ডিয়ান আইডলের ‘গায়ক’ ডাকাতির অভিযোগে গ্রেফতার

নিউজ ডেস্ক:: চেয়েছিলেন গায়ক হতে। হয়ে গেলেন মোস্ট ওয়ান্টেড ডাকাত। চুরি ও ডাকাতির অভিযোগে শনিবার দিল্লি পুলিশ সুরাজ বাহাদুর নামে এক যুবককে গ্রেফতার করেছে।

কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ ডাকাত সুরাজের বায়োডাটা দেখলে চোখ কপালে উঠতে বাধ্য। ইংরেজি ভাষায় দক্ষ। জাতীয় পর্যায়ে তায়কোয়ান্দো খেলে গোল্ড মেডেল লাভ করেছিল সে। খুব ভালো গানও গায়৷ গায়ক হওয়ার স্বপ্ন দেখত সুরাজ। স্বপ্নপূরণ করতে ২০০৮ সালে জনপ্রিয় ট্যালেন্ট শো ইন্ডিয়ান আইডলে অংশগ্রহণ করে সুরাজ। প্রতিযোগিতায় ‘গালা রাউন্ড’ পর্যন্ত গিয়ে পরে ছিটকে যায়। পরে ইউটিউবে নিজের গানের ভিডিও আপলোড করত। কিন্তু সেখানেও বিশেষ সুবিধা করে উঠতে পারেনি।

গানের জগতে কিছু করে উঠতে না পেরে অপরাধ জগতের দিকে পা বাড়ায় সুরজ। ছোটখাটো ছিনতাই দিয়ে শুরু হয় হাত পাকানো। এরপর বড় বড় অপরাধের সঙ্গ যুক্ত হয়ে যায় সে। সম্প্রতি দুই সহযোগীর সঙ্গে মিলে এক ব্যক্তির কাছ থেকে সোনার চেন ও চামড়ার ব্যাগ ছিনতাই করেছিল সুরাজ। উত্তম নগরের রোহানালা এলাকা থেকে সুরাজ ও অনিলকে আটক করা হয়। তদন্তে নেমে পুলিশ সুরাজের কাছ থেকে দেশি বন্দুক, পেপার স্প্রে ও স্কুটার বাজেয়াপ্ত করেছে।

স্বচ্ছল পরিবারের সন্তান সুরাজ অপরাধ স্বীকার করে বলেছেন, মিডিয়ার লাইফস্টাইল মেনটেন করতে গিয়ে তাকে ডাকাতিতে জড়িয়ে পড়তে হয়েছে।

ডিসিপি এম এন তিওয়ারি এক বিবৃতিতে বলেন, এই প্রথম নয়। এর আগেও পুলিশের জালে ধরা পড়েছিল সুরাজ। চুরির অভিযোগে ২০১৪ সালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চব্বিশটি ফৌজদারি মামলা ঝুলছে। ডাকাতির টাকা ক্লাবে ও দামী জামা কাপড়, ব্র্যান্ডেড জিনিস কিনেই উড়িয়ে দিত সুরাজ। হিন্দুস্তান টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: