সর্বশেষ আপডেট : ১ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ২০ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বক্স অফিসে ঝড় তুলেছে গোলমাল এগেইন

বিনোদন ডেস্ক :: বলিউডের জন্য চলতি বছরটা মন্দারই বলা চলে। কোনোভাবেই মাথা তুলে দাঁড়াতে পারছিল না কোনো ছবির আয়। ঈদ সুপারস্টার হিসেবে পরিচিত সালমান খানের টিউবলাইটও দেখাতে পারেনি আশার আলো। শাহরুখ খান ও আমির খান- দুজনই ব্যর্থ হয়েছেন ব্লকবাস্টার ছবি দিতে।
তবে সম্প্রতি মুক্তি পেয়েছে অজয় দেবগানের নতুন ছবি ‘গোলমাল’ সিরিজের সিক্যুয়াল ‘গোলমাল এগেইন’। মুক্তির পর থেকেই হাস্যরসে ভরপুর এ ছবিটি রীতিমত রেকর্ড করে চলেছে আয়ের। প্রথমদিনে মাত্র সাড়ে ৭ কোটি রুপি আয় করে ৯ দিনের মধ্যেই ১৫০ কোটির গন্ডি পেরোলো ছবিটি।

ছবিটির এমন সাফল্য রীতিমতো অবাক করেছে সবাইকে। এরইমধ্যে এ বছরের দ্রুত সময়ে সবচেয়ে বেশি আয় করা ছবির তালিকার শীর্ষে উঠে আসলো ‘গোলমাল এগেইন’।
একই সময়ে মুক্তি দেয়া হয়েছিল আমির খান অভিনীত ‘সিক্রেট সুপারস্টার’ ছবিটি। বক্স অফিসে ‘গোলমাল এগেইন’র সঙ্গে একদমই তাল মেলোতে পারছেন না বলিউডের ম্যাজিক সুপারস্টার।
‘গোলমাল এগেইন’ ছবিটিতে অভিনয় করেছেন অজয় দেবগন, টাবু, আরশাদ ওয়ারসি, পরিনীতি চোপড়া, কমল, কুনাল খেমুসহ আরো অনেকেই।
তবে এ বছরের ছবির হালচাল দেখে ভীত বলিউড বোদ্ধারা। তাদের ভাবনা, স্বস্তা গল্পের সুড়সুড়ি ধাঁচের ছবিগুলোর সামনে জীবনমুখী ও সুন্দর গল্পের ছবিগুলো মুখ থুবড়ে পড়ছে। এটা সামগ্রিকভাবে শিল্পের জন্য হতাশার। এজন্য তারা দক্ষিণের ছবিকেই দায়ী করছেন। বাহুবলির মতো হালকা মেজাজের ছবিগুলো দর্শকের রুচি বদলে দিয়েছে। আজকাল সবাই সিনেমায় কেবল কমেডি আর গ্রাফিক্সের ঝলকানি দেখতে চাইছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: