সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লায়ন্স ক্লাব অব সিলেটের ৪৪তম অভিষেক অনুষ্ঠিত

বিভিন্ন বিদেশী উন্নয়ন সংস্থা থেকে পাওয়া অর্থকে সহায়তা নয়; বরং ঋণ উল্লেখ করে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, ‘বিদেশী উন্নয়ন সংস্থা থেকে পাওয়া অর্থগুলো ঋণ হিসেবে গ্রহিত হয়। এগুলো সহায়তা নয়।’ তিনি বলেন, ‘শেখ হাসিনা বিদেশী কারো কাছে কোন কিছু চেয়ে হাত পাতেন না। তবে তিনি বন্ধুত্বের জন্য বিশ্বের সকল দেশের সাথে হাত বাড়ান।’ আমরা খয়রাতি নেই না,ঋণ নেই-বলেও যোগ করেন তিনি।

গত শুক্রবার রাতে নগরীর রোজভিউ হোটেলের বলরুমে লায়ন্স ক্লাব অব সিলেটের ৪৪তম অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ক্লাবের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ এম এ কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ এর জেলা গভর্ণর লায়ন এডভোকেট কাজী এখলাছুর রহমান, সদ্য প্রাক্তন গভর্ণর লায়ন মোস্তফা কামাল এমজেএফ, দ্বিতীয় ভাইস জেলা গভর্ণর লায়ন হেলেন আক্তার নাসরিন, পিডিজি মোহাম্মদ ফারুক, প্রাক্তণ জেলা গভর্ণর লায়ন ডাক্তার আজিজুর রহমান, কেবিনেট সেক্রেটারি ফরিদা ইয়াসমিন।

লায়ন্স ক্লাব অব সিলেটের ভাইস প্রেসিডেন্ট লায়ন ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান ও ক্লাব সেক্রেটারি লায়ন ডা. সোলাইমান আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এম এ মান্নান লায়ন্স ক্লাব অব সিলেটের স্থায়ী প্রকল্প লায়ন্স শিশু হাসপাতালের কার্যক্রম নিয়ে প্রশংসা করেন। একই সাথে এই হাসপাতালের উন্নয়নে সহায়তারও আশ্বাস দেন। তিনি বলেন, ‘লায়নরা নিজেদের আয় থেকে নিজেদের সময় থেকে মানুষের কল্যাণে কাজ করছেন। এটি প্রশংসার দাবিদার। তারা অত্যান্ত ভালো কাজ করছেন। তাদের এসব কার্যক্রমকে সাধুবাদ জানাই।’

অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন লায়ন ফজলুল বাছিত বেলাল। আনুগত্যের শপথ পাঠ করান ক্লাবের ট্রেজারার লায়ন এম. মুহিতুর রহমান। পরে অতিথিদের ফুল দিয়ে বরণের পর ২০১৬-১৭ সনের সেক্রেটারির রিপোর্ট পেশ করেন লায়ন ডা. খন্দকার মাজহারুল আনোয়ার। এছাড়া তিনি লায়ন্স ক্লাব অব সিলেটের প্রতিষ্ঠাকাল থেকে ২০১৭ পর্যন্ত বিভিন্ন কার্যক্রমের সংক্ষিপ্ত স্থিরচিত্র প্রতিবেদনও উপস্থাপন করেন।

অভিষেক অনুষ্ঠানের কনভেনর লায়ন জুবায়ের আহমদ চৌধুরী এমজেএফ’র স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অতিথিরা বক্তব্য রাখেন।
অনুষ্ঠানের শেষ পর্বে অক্টোবর সেবা মাস-২০১৭ এবং ৪৪তম অভিষেক অনুষ্ঠান সাফল্যম-িত করায় লায়ন ডাক্তার আজিজুর রহমান, লায়ন ডা. এম এস জামান চৌধুরী বাহার, লায়ন মো. মাহবুবুল হক, লায়ন জুবায়ের আহমদ চৌধুরী এমজেএফ, লায়ন জহির বখত, লায়ন ইমরান আহমদ, লায়ন সৈয়দ এম এ কাইয়ুম, লায়ন ড. এম এ গাফফার, লায়ন ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান, লায়ন আব্দুল হামিদ, লায়ন ডা. সোলাইমান আহমদ, লায়ন আব্দুল্লাহ আল মামুন, লায়ন মো, মুহিতুর রহমান, লায়ন হুমায়ুন কবির, লায়ন মো. আমিনুল ইসলাম, লায়ন ডা. নুরুল হাসান সিদ্দিকী, লায়ন অঞ্জন কুমার দাস, লায়ন ডা. মো. আব্দুর রকিব, লায়ন মুবাশ্বির মো. মুসা, লায়ন মো. মিসবাহ উল ইসলাম, লায় ফজলুল বাসিত, লায়ন আব্দুস সাত্তার শোয়েব, লায় হুমায়ুন আহমদ, লায়ন আহমদ আলী ও লায়ন মো. নওশাদ আলীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন অতিথিরা। – বিজ্ঞপ্তি

 

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: