সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৫৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বখাটের লাঞ্ছনা সইতে না পেরে কলেজছাত্রীর আত্মহত্যা

নিউজ ডেস্ক:: সাতক্ষীরার শ্যামনগরে বখাটেদের লাঞ্ছনার শিকার হয়ে একাদশ শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার।

মৃত জয়শ্রী চক্রবর্তী (১৭) বয়ারসিং গ্রামের মাখন চক্রবর্তীর মেয়ে ও শ্যামনগর উপজেলার নওয়াবেঁকী কলেজের শিক্ষার্থী।

জয়শ্রীর ফুপাত ভাই কাজল চক্রবর্তী বলেন, ‘কলেজে যাতায়াতের পথে পাশের বড়কুপোট গ্রামের শেখর মন্ডল প্রায়ই তাকে উত্ত্যাক্ত করতো। ঘটনার দিন জয়শ্রী কলেজ থেকে বাড়ি ফেরার পথে নওয়াবেঁকীর বাঁশের হাটের সামনের রাস্তায় শেখর তিন-চারজন সঙ্গী নিয়ে তার পথ রোধ করে। এ সময় তারা তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে ও কাঁচি দিয়ে মাথার চুল কেটে দেয়।’

কাজল জানান, চুল কেটে দেওয়ার পর জয়শ্রী কাঁদতে কাঁদতে বাড়ি ফিরছিলেন। কর্মকারপাড়া পৌঁছলে শেখর মন্ডল মোটরসাইকেলে করে বন্ধুদের নিয়ে সেখানে উপস্থিত হয়ে রাস্তার উপর জয়শ্রীর ওড়না কেটে নেয়। এ সময় জয়শ্রীর চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে শেখর সহযোগীদের নিয়ে পালিয়ে যায়।

ওইদিন বাড়ি ফিরে জয়শ্রী ঘরের মধ্যে ঢুকে কান্নাকাটি করতে থাকে। কারণ জানতে চাইলে পথে শেখর মন্ডলসহ তার বন্ধুদের হাতে হেনস্তা হওয়ার ঘটনা বলে। সন্ধ্যার পর জয়শ্রী ঠাকুরঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

যোগোযোগ করা হলে শ্যমানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী বলেন, গত বুধবার ঘটনাটি ঘটার পর শুক্রবার এ ঘটনায় থানায় মামলা হয়েছে। বখাটে শেখর মন্ডলসহ সব আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: