সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৭ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যৌন নির্যাতনের কথা বলার পরিবেশ নেই: কাল্কি

বিনোদন ডেস্ক:: সিনেমার পাশাপাশি সামাজিক কর্মকাণ্ডের জন্য প্রশংসিত কাল্কি কোয়েচলিন। গত শুক্রবার মুক্তি পেয়েছে তার সিনেমা ‘জিয়া অউর জিয়া।’ নারীমুক্তির বার্তা দেয়া এই সিনেমা যখন মুক্তি পেলো, তখন বিশ্বজুড়ে চলছে যৌন নিগ্রহের বিরুদ্ধে আন্দোলন। এমনি সময়ে কাল্কি জানালেন, ‘কোথাও শারীরিক নির্যাতনের কথা বলার পরিবেশ নেই।’

কাল্কি জানিয়েছেন, আমার মনে হয় না আমরা মহিলাদের শারীরিক নির্যাতনের কথা বলার মতো জায়গা দিতে পারি। যখন তারা সফল ও বিখ্যাত হয়ে যায়, তখন তাদের কথা শোনা যায়। অনেক মহিলা আছেন, যারা তাদের ক্যারিয়ারে অনেক স্ট্রাগল করেন। তারা তাদের কথা বলার চেষ্টা করেন। কিন্তু তাদের কথা শোনার কেউ নেই।

উল্লেখ্য, হলিউড প্রযোজক হার্ভে উইনস্টেইনের যৌন কেলেঙ্কারির খবর ফাঁস হওয়ার পর মার্কিন মুলুক ছাড়াও দেশ বিদেশে দারুণ আলোড়ন সৃষ্টি হয়। অ্যাঞ্জেলিনা জোলি, গিনিথ প্যালট্রোসহ হলিউডের একাধিক নারীকে যৌন নিগ্রহ করেছিলেন এই প্রযোজক। একথা প্রকাশ্যে আসতেই ‘মিটু হ্যাশট্যাগ’ দিয়ে নারী নির্যাতনের বিরুদ্ধে লিখে যাচ্ছেন তারকা সহ সাধারণ মানুষ। অভিনেত্রীরা তো বটেই, অভিনেতারাও নিজেদের সঙ্গে ঘটে যাওয়া অন্ধকার সময়ের কাহিনি শোনাচ্ছেন সবাইকে। ঠিক এই সময় কাল্কিও সরব হলেন নারী নির্যাতনের বিরুদ্ধে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: