সর্বশেষ আপডেট : ৫০ মিনিট ২৩ সেকেন্ড আগে
বুধবার, ২২ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ধর্মগুরু হয়ে ওঠার গোপন রহস্য ফাঁস করলেন রাধে মা

আন্তর্জাতিক ডেস্ক:: অন্যান্য স্বঘোষিত ধর্মগুরুর মতো তিনি নন। তার সাজপোশাকও অনেকটা আলাদা। বারবারই নানা ইস্যুতে ছিলেন আলোচনায়। তিনি রাধে মা। এবার নিজের মুখে নিজের অজানা গল্প ফাঁস করলেন তিনি। জানালেন, কেন ছোটো পোশাক পরেন? বললেন এক জন সাধারণ গৃহবধূ থেকে ‘ধর্মগুরু’ হয়ে ওঠার ভেতরের কাহিনী।
রাধে মা বলেন, বিদেশে গেলে বা ব্যক্তিগত পরিসরে ছোট পোশাক প্রায়শই পরে থাকেন তিনি। আর এর মধ্যে কোনও ভুলও দেখেন না রাধে মা। তার কথায়, পোশাক ‘ক্যারি’ করাটাই আসল বিষয়। তিনি ছোটো পোশাক ‘ক্যারি’ করতে পারেন, তাই পরেন।
তার সন্তানরাও যে কতটা তার দেখভাল করেন, তাও মনখুলে বলেন তিনি। তার কথায়, আমার সন্তানরা কখনই আমার অযত্ন করেনি। আমি যাতে বিলাসবহুল জীবন কাটাতে পারি, সেদিকে সবসময়ই নজর রেখেছে ওরা।
রাধে মা ওরফে সুখবিন্দর কউর জানান, দুই সন্তান-সহ তাকে ফেলে রেখে তার স্বামী বিদেশে পালিয়ে যান। তারপর থেকে নানা ঘাত প্রতিঘাত পেরিয়েছেন তিনি। সন্তানদের একা বড় করেছেন।
শ্বশুরবাড়ির সঙ্গেও তার ভালো সম্পর্ক রয়েছে। এই সময়েই তিনি এক গুরুর কাছে যান। তিনিই তাকে ‘মা চণ্ডীর’ রূপ বলেছিলেন। এরপর থেকেই তিনি ধর্মের পথে হাঁটার সিদ্ধান্ত নেন।
রাধে মায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে মুম্বাইয়ের এক ব্যক্তির কাছ থেকে চাপ দিয়ে টাকা আদায়ের অভিযোগ রয়েছে। তবে এসবই মিডিয়ার অপপ্রচার বলে দাবি করেছেন তিনি। রাধে মা বলেন, অনেক সময়েই আমাকে নিয়ে অনেক ধরনের খবর প্রচারিত হয়। তাতে আমি ব্যথিত হই। আমার জীবন একটা খোলা বইয়ের মতো। তবে রাম রহিম সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কিছু বলতে নারাজ এই ধর্মগুরু। খবর জি নিউজ
নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: