সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ১১ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিকদের হুমকি দিলেন ধর্মগুরু

আন্তর্জাতিক ডেস্ক::

‘মুখ বন্ধ রাখুন, ভদ্রভাবে কথা বলুন।’ সাংবাদিকদের এই হুমকি দিলেন স্বঘোষিত ধর্মগুরু রাধে মা। তার বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সাংবাদিকরা তাকে প্রশ্ন করেন। আর এতেই ক্ষেপে যান।

‘কালকি মহোৎসব’ উপলক্ষে ভারতের উত্তরপ্রদেশের সম্ভল জেলায় যান রাধে মা। সেখানে সাংবাদিক সম্মেলনে বিভিন্ন বিতর্ক ও অভিযোগকে নিয়ে এই ধর্মগুরুকে নানা প্রশ্ন করেন সাংবাদিকরা।

এসময় রীতিমতো উত্তেজিত হয়ে সাংবাদিকদের তিনি বলেন, আমার বিরুদ্ধে কোনও অভিযোগ নেই। তাহলে কেন আপনারা আমাকে এই ধরনের প্রশ্ন করছেন?

এরপর নিজের চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েন রাধে মা। আঙুল উঁচিয়ে হুমকির সুরে বলেন, যথেষ্ট হয়েছে। নিজেদের মুখ বন্ধ রাখুন। আমার সঙ্গে ভদ্রভাবে কথা বলুন। আপনারা, সাংবাদিকরা আমাকে মেরে ফেলছেন না কেন? এসময় কোনওমতে তাকে শান্ত করেন ভক্তরা।

মাত্র ২০ বছর বয়সে নিজেকে ধর্মগুরু বলে ঘোষণা করেন রাধে মা। বিভিন্ন সময়ে হিন্দির সিনেমার চটুল গানে ভক্তদের সঙ্গে নাচতে দেখা গিয়েছে তাকে।

ভক্তরা বলেন, তাদের জড়িয়ে ধরে, চুম্বন করে নাকি ‘আশীর্বাদ’ করেন রাধে মা। শুধু তাই নয়, সম্প্রতি দিল্লির এক থানায় ঢুকে পুলিশ অফিসারের চেয়ার বসে বিতর্কে জড়িয়েছিলেন এই স্বঘোষিত ধর্মগুরু।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: