সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার ক্যামেরার ফোন আনল হুয়াওয়ে

তথ্যপ্রযুক্তি ডেস্ক::
দেশের বাজারে চার ক্যামেরার নতুন স্মার্টফোন ‌‘নোভা-২ আই’ এনেছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে এই স্মার্টফোনের মোড়ক উন্মোচন করেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়া উদ্দীন চৌধুরী।

তিনি বলেন, ‘আমরা বর্তমানে আধুনিক স্মার্টফোন ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী নোভা-২ আই তৈরি করেছি। স্মার্টফোনটির শক্তিশালী ও অভিনব সব ফিচার তাদের প্রতিদিনকার চাহিদা পূরণ করবে। অবিশ্বাস্য পারফরমেন্স, স্টাইলিস ডিজাইন এবং অত্যাধুনিক প্রযুক্তির ক্যামেরা ফিচারের সমন্বয় হুয়াওয়ে নোভা-২ আই পূর্বের সকল উৎকর্ষতাকে ছাড়িয়ে যাবে।’

স্মার্টফোন ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইলের সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দি করে রাখতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এ স্মার্টফোনটি। পাশাপাশি, ফোনটির চমকপ্রদ ডিসপ্লে এর ব্যবহারকারীদের দিবে সামাজিক যোগাযোগের মাধ্যমে কানেক্টেড থাকার দুর্দান্ত অভিজ্ঞতা। প্রথম ডিভাইস হিসেবে নোভা-২ আই’তে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে প্রযুক্তি। এর পাশাপাশি, উচ্চমান সম্পন্ন ৫.৯ ইঞ্চি স্ক্রিনের ১৮:৯ অ্যাসপেক্ট রেশিও দিবে ওয়াইডস্ক্রিনের অভিজ্ঞতা। দাম ২৬ হাজার ৯৯০ টাকা।

আগ্রহী ক্রেতারা আগামী ৫ নভেম্বর পর্যন্ত হুয়াওয়ে নোভা-২ আই অগ্রিম বুকিং দিতে পারবেন। এজন্য তাদের মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে এইচডব্লিউ স্পেস নোভা২আই এবং পাঠিয়ে দিতে হবে ৬৯৬৯ নম্বরে। এ ছাড়া shop.robi.com.bd ওয়েবসাইটে গিয়েও ফোনটির অগ্রিম বুকিং দেয়া যাবে। আর ক্রেতারা হুয়াওয়ে নোভা-২ আই অগ্রিম বুকিং দিয়েই বিনামূল্যে পাচ্ছেন হুয়াওয়ে ব্যাগ এবং হুয়াওয়ে ব্যান্ড।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: