সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের বিএনপি নেতা আব্দুস শহীদ চৌধুরী আর নেই

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জ জেলা বিএনপি নেতা দিরাই উপজেলার তাড়ল গ্রামের বাসিন্দা আব্দুস শহীদ চৌধুরী মারা গেছেন। শুক্রবার বাংলাদেশ সময় বিকাল ৪ঘটিকায় লন্ডনের একটি হাসপাতালে হৃদরোগের চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

বৃহস্পতিবার ভোরে লন্ডনস্থ বাসার পাশে হাঁটার সময় হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর মৃত্যুতে দিরাই উপজেলাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। আব্দুস শহীদ চৌধুরী সুনামগঞ্জ সরকারি কলেজের ভিপি ছিলেন। তিনি দিরাই উপজেলা বিএনপির প্রতিষ্টাতা সাধারণ সম্পাদক,জেলা বিএনপির সহ-সভাপতি ও তিনবার দিরাই উপজেলা বিএনপির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছেন। মৃত্যুর আগ পর্যন্ত বিএনপি ও সামাজিক বিভিন্ন কর্মকান্ডের সঙ্গে তিনি যুক্ত ছিলেন। মৃত্যুকালে শহীদ চৌধুরী স্ত্রী,তিন ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল তাঁর জৈষ্ঠ্য সন্তান।

শহীদ চৌধুরীর মুত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট ফজলুল হক আসফিয়া,বিএনপির যুগ্ম সম্পাদক সিলেট বিভাগে দায়িত্বপ্রাপ্ত জনাব মোহাম্মদ শাহজাহান,বিএনপির সাংগঠকি সম্পাদক শাখাওয়াত হোসেন জীবন,সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন মিলন,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুলসহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: