সর্বশেষ আপডেট : ৫৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আদালতে চোখের জল খালেদাকে গণতন্ত্রে হালাল করে না

নিউজ ডেস্ক:: আদালতে চোখের জল খালেদাকে গণতন্ত্রে হালাল করে না বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শনিবার বিকেলে রাজধানীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে জাসদের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর জাসদ ও সহযোগী সংগঠনসমূহের যৌথ সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, খালেদার সব অপরাধ মাফ হয়ে যায় না। উনার গা থেকে আগুন যুদ্ধে পুড়িয়ে মারা মানুষের গন্ধ দূর হয় না। জিয়ার অবৈধ ক্ষমতা দখল, সামরিক শাসন, খুন, রাজাকার পুনর্বাসন হালাল হয় না। মন্ত্রী বলেন, খালেদা জিয়া ভুল স্বীকার করেননি, তওবা পড়েননি, জনগণের কাছে মাফ চাননি। বরং তার আর জিয়ার সব অপকর্মের সাফাই গেয়েই যাচ্ছেন। তিনি বলেন, গোটা দুনিয়া বলার পরও খালেদা জিয়ার হেদায়েত হয়নি। খালেদা জিয়া জঙ্গি আর যুদ্ধাপরাধীদের সঙ্গে হাত মিলিয়েই চলছেন।

ইনু বলেন, খালেদা জিয়া গণতন্ত্রের বিরুদ্ধ পথ, মুক্তিযুদ্ধের বিরুদ্ধ পথ, বাংলাদেশের বিরুদ্ধ পথেই হাঁটছেন। নির্বাচন খালেদা জিয়ার আসল উদ্দেশ্য না। উনি নির্বাচন বানচালের উছিলা তৈরি করছেন, ষড়যন্ত্র করছেন। তিনি বলেন, সব ষড়যন্ত্র মোকাবেলা করে সংবিধান অনুযায়ী যথা সময়ে নির্বাচন অনুষ্ঠান এখন জাতির প্রধান চ্যালেঞ্জ।

ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় আরও উপস্থিত ছিলেন জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, স্থায়ী কমিটির সদস্য অ্যাডভোকেট হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, নাদের চৌধুরী, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, ঢাকা মহানগর পশ্চিম জাসদের সভাপতি মাইনুর রহমান প্রমূখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: