সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে বর এলেন হেলিকাপ্টারে চড়ে

রাজনগর সংবাদদাতা ::
হেলিকাপ্টারে বর এসে নামবেন। তাই কিছু দিন থেকেই ছিল এর প্রস্তুতি। হেলিকপ্টার নামার জন্য প্রস্তুত করা হয় নির্ধারিত মাঠও।
গতকাল শুক্রবার হেলিকপ্টারে চড়ে বিয়ে হলো রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কেশরপাড়া গ্রামের হাজি আবরুছ মিয়ার ছেলে স্পেন প্রবাসী সোহেল আহমদের। একমাস আগে স্পেন প্রবাসী সোহেলের বিয়ে ঠিক হয় একই উপজেলার সদর ইউনিয়নের গড়গাঁওয়ের শামছুল হকের মেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজার ভাতিজি তাহেরা হকের। শুক্রবার ছিল বিয়ের দিন। আগে থেকেই জানা গিয়েছিল বর আসবেন হেলিকপ্টারে চড়ে। তাই আশপাশের অনেক গ্রামের মানুষ ভিড় করেন। বিকাল আড়াইটার সময় গ্রামের পশ্চিম পাশের কান্দিতে (খোলা মাঠে) হেলিকপ্টার এসে নামে। বর নামার আগেই প্রস্তুত ছিল বরের গাড়ি। ৩০০ বরযাত্রী ও ৫০টিরও বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে যান কনের বাড়ি।

বসুন্ধরা গ্রুপের হেলিকাপ্টারটি দেড় লাখ টাকায় ভাড়া করেন বর সোহেল আহমদ। বরের বাড়ির পার্শ্ববর্তী কালারবাজার থেকে বিকাল দুটায় রওয়ানা করেন হেলিকপ্টারে। হেলিকাপ্টার নামার উভয় স্থানে ছিল রাজনগর থানা পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা।
কনের আত্মীয় গড়গাঁও গ্রামের মারুফুর রহিম বলেন, বিয়েতে ১২শ’ অতিথির খাবারের আয়োজন করা হয়েছে। বর হেলিকপ্টার নামবেন বলে অনেকেই জানতেন। তাই সামনে থেকে হেলিকপ্টার দেখার জন্যই উৎসুক মানুষ ভিড় করেন।
বর সোহেল আহমদ বলেন, জীবনে টাকাপয়সা আসবে-যাবে। বিয়ে হবে তো একবারই। এই বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য হেলিকাপ্টারের আয়োজন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: