সর্বশেষ আপডেট : ৩১ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন : অবশেষে বিয়ে

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ::
সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বিয়ে দাবীতে প্রেমিকা স্মৃতি সরকার ৩দিন অনশনের পর অবশেষে বিয়ের অনুষ্টানিকতা সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার বিকাল সাড়ে ৪টায় সদর ইউনিয়নের রায় পাড়া গ্রামের প্রেমিক শুভ্র তালুকদারের বাড়িতেই বিয়ে সকল অনুষ্টানিকতা সম্পন্ন হয়েছে। অনশনকারী প্রেমিকা স্মৃতি সরকার (২২) জেলার দিরাই উপজেলার আনোয়ারপুর গ্রামের রবিন্দ্র সরকারের দ্বিতীয় মেয়ে ও সুনামগঞ্জ সরকারী কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্রী। প্রেমিক শুভ্র তালুকদার (২৪) তাহিরপুর উপজেলার রায় পাড়া গ্রামের সুনিল তালুকদারের বড় ছেলে।

তাহিরপুর থানার ওসি নন্দন কান্তি ধর ও তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বোরহান উদ্দিন জানান,বিয়ের দাবীতে অনশন কারী স্মৃতি সরকারের সাথে প্রেমিক শুভ্র তালুকদারের বিয়ের আনুষ্টানিকতা শুক্রবার জাকজমক পূর্ন অনুষ্টানের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। উল্লেখ্য,গত বুধবার সন্ধ্যায় স্মৃতি সরকার (২২) কাউকে না জানিয়ে হঠ্যাৎ করে প্রেমিক শুভ্র তালুকদারের রায় পাড়ায় অবস্থিত বাড়িতে চলে আসে। এসে বিয়ের জন্য চাপ প্রয়োগ করে। কিন্তু প্রেমিক শুভ্র এতে জরাজি না হলে বিয়ের দাবীতে অনশন শুরু করে। এই খবর জানাজানি হলে পুলিশ,স্থানীয় চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যাক্তিগন এসে মধ্য রাত পর্যন্ত ছেলে ও মেয়ে পক্ষের সাথে আলোচনা করে। এক পর্যায়ে সবাই মেয়েকে এই বিষয়ে জিজ্ঞাসা করলে স্মৃতি সরকার জানায়,গত ৩-৪বছর পূর্বে প্রেমিক শুভ্র তার মামার বাড়ি দিরাই উপজেলার কাইলানী গ্রামে বেড়াতে যায়।

পারিবারিক ভাবে তাদের মাঝে আতœীয়তার সম্পর্ক ছিল। এই সুবাধে তাদের মধ্যে পরিচয় হয়। এক প্রর্যায়ে তাদের মাঝে গভীর ভালবাসার সর্ম্পক গড়ে উঠে। গত ২মাস পূর্বে তারা দু-জন মিলে সুনামগঞ্জ জেলার সার্বজনিন কালী মন্দিরের পুরহিতের মাধ্যমে মালা বদল করে শাখাঁ ও সিঁদু পড়িয়ে দেয় প্রেমিক শুভ্র। এর পর তারা জেলার মিজান হোটেলে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে হোটেলে রাত্রী যাপন করে। এর পর তাদের একাধিক বার দৈহিক সর্ম্পক হয়েছে। আমাদের বিয়ের ছবি আছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: