সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যেভাবে পাবেন বিপিএলের টিকিট…

ক্রীড়া প্রতিবেদক ::
বিপিএল নিয়ে উন্মাদনার কমতি নেই সিলেটে। দেশী-বিদেশী তারকাদের এই আসরটি প্রথমবারের মতো আয়োজন হচ্ছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। টিকিট নিয়ে তাই চরম দুশ্চিন্তায় আছেন দর্শকরা।

মাত্র ১৮ হাজার দর্শক ক্যাপাসিটি সিলেট স্টেডিয়ামে। মিরপুরের পরেই দর্শকের আসন সংখ্যার দিক দিয়ে দ্বিতীয় স্থানে তবুও। কিন্তুু তাতেও যে স্বস্তি নেই দর্শকের। প্রিয় তারকার খেলা মাঠে বসে দেখতে পারবেন কিনা তা নিয়ে দুশ্চিন্তার যেনো অন্ত নেই।

দুয়ারে বিপিএল কড়া নারলেও এখনো নিশ্চিত হয়নি দর্শকরা কখন, কিভাবে টিকিট সংগ্রহ করতে পারবেন। ইউসিবি ব্যাংকের মাধ্যেম টিকিট বিক্রি হবে। তবে ব্যাংকটির কোন কোন শাখায় টিকিট দেওয়া হবে তা এখনো নিশ্চিত করতে পারেনি বিসিবি।

বৃহস্পতিবার সিলেটে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায়ও এ নিয়ে বিস্তারিত কোন তথ্য জানাতে পারেননি বিসিবির সদ‌্য বিদায়ী পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। তিনি স্টেডিয়ামে টিকিট বিক্রির সম্ভাবনার কথা জানিয়েছেন। তবে এসএনপিস্পোর্টস২৪ডটকম বিশেষ সূত্রে নিশ্চিত হয়েছে, সিলেটে ইউসিবি ব্যাংকের তিনটি শাখায় টিকিট দেওয়া হবে।

কিন্তুু টিকিট কে বিক্রি করবেন তা নিয়ে এখনো ধোঁয়াশা রয়েই গেছে। ব্যাংক কর্মকর্তারা জানিয়েছেন, তারা শুধু টিকিট বন্টন করবেন। অর্থাৎ অন্য কোথাও থেকে টিকিট কিনে ব্যাংক থেকে কেবল সংগ্রহ করা যাবে। তবে এই বিষয়টিও এখনো নিশ্চিত নয়।

তিনটি শাখার মধ্যে দু’টি শাখার ব্যবস্থাপকদের সঙ্গে কথা হয়েছে । তাঁরা বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার দিনের শেষ সময়ে টিকিট বন্টনের জন্য এই তিনটি শাখাকে মনোনীত করেছেন ইউসিবি ব্যাংকের ঢাকার কর্মকর্তারা।

ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবি ব্যাংক) সিলেটের শাহজালাল উপশহর শাখা, লামা বাজার শাখা ও সুবিদ বাজার শাখায় টিকিট পাওয়া যাবে ৩১ অক্টোবর থেকে। টিকিট শেষ হওয়ার আগ পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

এছাড়াও সিলেট জেলা স্টেডিয়ামের বুথেও টিকিট পাওয়া যেতে পারে। তবে বিষয়টি এখনো চূড়ান্ত নয়। বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তারা স্টেডিয়ামে দর্শকদের জন্য টিকিট বিক্রির প্রস্তাব করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের কাছে। সেখান থেকে পর্যাপ্ত নিরাপত্তার নিশ্চয়তা চাওয়া হযেছে। নিরাপত্তার নিশ্চয়তা হলে রিকাবীবাজারস্থ স্টেডিয়ামের বুথেও ৩১ অক্টোবর সকাল ১০ টা থেকে টিকিট পাওয়া যাবে।

ইউসিবি ব্যাংক শাহজালার উপশহর শাখার ব্যবস্থাপক শুভাশীষ গুপ্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের শাখায় ৩১ অক্টোবর থেকে টিকিট দেওয়া হবে। তবে কি ভাবে টিকিট দেওয়া হবে তা নিশ্চিত নয়। আমরা সরাসরি টিকিট দেব নাকি অন্য কোথাও থেকে বিক্রি হবে তা জানি না। এই কর্মকর্তা বলেন, টিকিট অন্য কোন উপায়ে দেওয়া হবে। সেখানেই দর্শকদের মূল্য পরিশোধ করতে হবে। রিসিট দেখিয়ে আমাদের কাছ থেকে শুধু তা সংগ্রহ করতে পারবেন দর্শকরা।

ইউসিবি ব্যাংক লামাবাজার শাখার ব্যবস্থাপক মোঃ সাইফুদ্দিন চৌধুরী বলেন, আমরা টিকিট কেবল বন্টন করব। দর্শকরা অন্য একটি মাধ্যম থেকেই টিকিট কিনবেন। রিসিট দেখিয়ে আমাদের কাছ থেকে টিকিট নিযে যেতে পারবেন। তবে এসব বিষয় এখনো চূড়ান্ত হয়নি।

সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী বলেন, আমরা জেলা স্টেডিয়ামে বুথে টিকিট বিক্রির প্রস্তাব করেছি। বিপিএল গভর্নিং কাউন্সিল সম্মত হলে দর্শকরা স্টেডিয়ামের বুথ থেকেও টিকিট নিতে পারবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: