সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে ৬টি স্কুলের ১০জন শিক্ষককে শোকজ

জকিগঞ্জ সংবাদদাতা:: জকিগঞ্জের ৬টি স্কুলের ১০জন শিক্ষকের বিরুদ্ধে কারণদর্শানো (শোকজ) নোটিশ প্রদান করা হয়েছে। এদের মধ্যে খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আলোচিত শিক্ষকা দীপ্তি বিশ্বাসও রয়েছেন।

জকিগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. রফিজ মিয়া স্বাক্ষরিত কারণ দর্শানো নোটিশ মঙ্গলবার অভিযুক্ত শিক্ষকদের নিকট প্রেরণ করা হয়েছে। শোকজ নোটিশে শিক্ষকদের বিরুদ্ধে পরীক্ষা চলাকালীন হলে ঘুমিয়ে পড়া, মোবাইল ফোনে গান বাজানো, পরিদর্শনকালে ক্লাসে কোন শিক্ষককে না পাওয়া ইত্যাদি অভিযোগের কথা উল্ল্যেখ করা হয়েছে।

নোটিশপ্রাপ্ত শিক্ষকরা হলেন- নরসিংহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এএইচএম কামরুজ্জামান, তার স্ত্রী সহকারী শিক্ষক দিলরুবা সুলতানা, সহকারী শিক্ষক আছমা বেগম, খলাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক দীপ্তি বিশ্বাস, বেউর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুপ্রভা বিশ্বাস, গধাদর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা বেগম, সহকারী শিক্ষক তমা রাণী দে, এবং লিয়াকত পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষককে শোকজ করা হয়।

উল্লেখ্য, ১৮ অক্টোবর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা শিক্ষা কমিটির সভাপতি ইকবাল আহমদ তাপাদার ১১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পরিদর্শন শেষে ৬টি বিদ্যালয়ের ১০জন শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের দাবী জানিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর প্রতিবেদন দাখিল করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: