সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহানগর পুলিশের পৃথক অভিযান : শিলং তির খেলার সামগ্রীসহ ১৬ জুয়াড়ি আটক

স্টাফ রিপোর্টার ::
সিলেট মহানগরের চার থানায় ডিবি পুলিশ ও থানাপুলিশের পৃথক অভিযানে শিলং তির খেলার সামগ্রীসহ ১৬ জুয়াড়িকে আটক করা হয়েছে। গতকাল সোমবার দিনব্যাপী পরিচালিত অভিযানে তাদের আটক করা হয়।
আটককৃতদের মধ্যে মহানগর ডিবি পুলশিরে বিশেষ অভিযানে পাঁচজন, কোতোয়ালি থানাপুলিশ ৫ জন, দক্ষিণ সুরমা থানাপুলিশ ৪ ও মোগলাবাজার থানাপুলিশ ২ জনকে গ্রেপ্তার করে।
ডিবি পুলিশের অভিযানে আটক পাঁচজন ছাড়া অন্যদের নাম ঠিকানা তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ। তবে ১৬জনকে আটকের বিষয়টি মহানগর পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। গতকাল রাত সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত শিলং তির খেলার জুয়াড়িদের গ্রেপ্তারে পুলিশের ঝটিকা অভিযান অব্যাহত ছিল।
মহানগর ডিবি পুলিশ জানায়, মহানগর গোয়ন্দো পুলিশের পরিদর্শক মো. জামশদে আলম ও এসআই ভূপেন্দ্র চন্দ্র বর্মণের নেতৃত্বে একদল পুলিশ এসএমপির কোতয়ালি ও জালালাবাদ থানার ওসমানী মেডিকেল কলেজ রোড ও কুমারগাঁও বাস স্ট্যান্ড এলাকায় দুটি অভিযানে ভারতীয় তির শিলং জুয়া খেলার সামগ্রীসহ পাঁচ জুয়াড়িকে আটক করে।
আটককৃতরা হলেন, জলালাবাদ থানার কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকার মৃত জমির আলীর ছেলে মো. ময়না ময়িা (৪৮), টুকরেবাজার এলাকার গোয়াবাড়ির মৃত নূর মোহাম্মদের ছেলে মো. জামাল আহম্মদ (৪৫), কুমারগাঁও এলাকার মো. ইরফান আলীর ছেলে মো. শাহের আহমদ (৩০), সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার পীরেরগাঁওয়ের মৃত আব্দুর রহমানের ছেলে মো. চুনুর আলী (৩২) ও মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানার দক্ষিণ বালিগাঁওস্থ মৃত আকরাম হোসনের ছেলে মো. আলী হোসেন (২৫)। এসময় তাদের কাছ থেকে শিলং তির জুয় খেলায় ব্যবহৃত বিভিন্ন সামগ্রী, মোবাইল সেট ও নগদ টাকা উদ্ধার করা হয়।
এঘটনায় আটক জুয়াড়িদের আসামি করে এসআই ভূপেন্দ্র চন্দ্র বর্মণ এসএমপির কোতোয়ালি ও জালালাবাদ থানায় পৃথক এজাহার দায়ের করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: