সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ইয়েস’র ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ ডেস্ক পরিচালনা

শ্রীমঙ্গল সংবাদদাতা:: ট্রান্সপারেন্সি ইন্টান্যাশনাল বাংলাদেশ (টিআইবি)-এর সহায়তায় সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গল ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যদের উদ্যোগে ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ ডেস্ক এর আয়োজন করা হয়।

সোমবার শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপেক্স চত্তরে সকাল ১০.৩০টা থেকে দুপুর ১.০০টা পযর্ন্ত উক্ত তথ্য ও পরামর্শ ডেস্ক থেকে তথ্য গ্রহণে শ্রীম্ঙ্গল শহর ও গ্রাম থেকে আসা আপামর জনসাধারনের সাড়া পাওয়া যায়। তথ্য ও পরামর্শ ডেস্ক পরিচালনার পাশাপাশি ইয়েস সদস্যগন হাসপাতালের ইনডোর এবং আউটডোরে সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন সেবা নিতে সহায়তা করেন। রোগীদের ডাক্তার দেখানোর লাইন ঠিক করা, টিকেট কাটতে সহায়তা করা, ঔষধ পেতে সহায়তা করা ও হাসপাতাল পরিস্কার পরিচ্ছন্নতা রাখা। তথ্য ও পরামর্শ ডেস্ক থেকে স্বাস্থ্য সেবার বিভিন্ন তথ্য সম্বলিত তথ্য পত্র ছাড়াও তথ্য অধিকার আইন এর তথ্যপত্র বিতরন করা হয়।
ইয়েস সহ-দলনেতা তামান্না আক্তারের নেতৃত্বে তথ্য ও পরামর্শ ডেস্ক পরিচালনায় ছিলেন ইয়েস সদস্য ঝুমা আক্তার, সৈকত ব্যানার্জি, রাজীব সরকার, ইব্রাহিম মিয়া, সজীব,আওলাদ হোসেন রনী ও ইমন গোস্বামী এবং টিআইবির অফিস সহকারী বরুন রঞ্জন দেব। এই কর্মসূচির তত্ত্বাবধানে ছিলেন টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী ও সনাক সদস্য জনাব দ্বীপেন্দ্র ভট্টাচার্য।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: