সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নারী ম্যাসাজ থেরাপিস্টের সঙ্গে গেইলের অসভ্যতা

স্পোর্টস ডেস্ক:: ক্যারিবীয় ক্রিকেটার ক্রিস গেইল নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। বিভিন্ন সময় উল্টোপাল্টা ঘটনায় আলোচনায় এসেছেন তিনি। এসবের মধ্যে অনেক ছিল তার বিরুদ্ধে অসভ্যতার অভিযোগ।

তবে এবার একটি অভিযোগের বিরুদ্ধে বেশ ক্ষেপেছেন গেইল। তিনি অভিযোগ অস্বীকারের পাশাপাশি বিষয়টি নিয়ে নিউসাউথ ওয়েলসের একটি আদালতে মামলাও ঠুকে দিয়েছেন।

যে অভিযোগ নিয়ে এত কথা, সেই অভিযোগের বিষয়ে অস্ট্রেলিয়ার ফেয়ারফ্যাক্স মিডিয়া গ্রুপের কয়েকটি সংবাদপত্র যেমন সিডনি মর্নিং হেরাল্ড, দ্য এজ ও দ্য ক্যানবেরা টাইমস জানিয়েছে, গেইল নাকি ২০১৫ বিশ্বকাপের একটি ম্যাচে সিডনি ক্রিকেট গ্রাউন্ডের ড্রেসিংরুমে এক নারী ম্যাসাজ থেরাপিস্টের সামনে তোয়ালে খুলে ফেলেছিলেন।

তবে গেইল দাবি করেছেন, এ ধরনের কোনো ব্যাপার ঘটেনি। বরং তার সুনাম নষ্ট করার অপচেষ্টা নাকি চলছে। গেইল বলেন, ব্যাপারটি নিয়ে আমি লড়ে যাব। এমন অশালীন অভিযোগ থেকে নিজেকে মুক্ত করবই।

মামলার শুনানিতে গেইলের পক্ষের কৌঁসুলি বলেছেন, তার মক্কেলের বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে, সেগুলো পুরোপুরি মিথ্যা। এর মাধ্যমে তারা গেইলকে অসম্মান করেছেন। তাকে ধ্বংস করে দেয়ার পাঁয়তারা করছেন।

অবশ্য ফেয়ারফ্যাক্স মিডিয়ার দাবি, প্রয়োজনীয় তথ্যপ্রমাণ হাতে নিয়েই তারা এই সংবাদ ছাপিয়েছে। এদিকে গত বছর এক নারী টেলিভিশন উপস্থাপকের সঙ্গে অপ্রীতিকর আলাপচারিতায় জড়িয়ে গেছিলেন গেইল তখনও এ নিয়ে অনেক বিতর্ক হয়েছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: