সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুষমা-খালেদা বৈঠক নিয়ে আওয়ামীলীগ নেতৃত্বের ক্ষোভ: হিন্দুস্তান টাইমস

নিউজ ডেস্ক:: বাংলাদেশে সফররত ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে রবিবার রাতে বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গে দেখা করার কথা। ভারতের প্রভাবশালী দৈনিক হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, সুষমা স্বরাজের এই পরিকল্পনায় নাখোশ আওয়ামীলীগ নেতৃত্ব।

সুষমা স্বরাজের সঙ্গে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বৈঠক রবিবার রাত আটটায় রাজধানী সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে। বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শামসুদ্দিন দিদার দৈনিক ইত্তেফাককে এ খবর নিশ্চিত করেছেন। বৈঠকে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহউদ্দীন আহমেদেরও উপস্থিত থাকবেন।

এই প্রেক্ষিতেই হিন্দুস্তান টাইমসকে নাম প্রকাশে অনিচ্ছুক শীর্ষ আওয়ামীলীগ নেতা বলেন, আমরা বুঝতে পারছি না কেন ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে চাচ্ছেন। তিনি (খালেদা জিয়া) এর আগে ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সঙ্গে বৈঠেকের সময় ঠিক করেও বাতিল করেছেন। তিনি এমনকি এখন বিরোধী দলের নেত্রীও নন।

ওই আওয়ামী নেতা যোগ করেন, স্বরাজ বিএনপির প্রতিনিধি দলের সঙ্গে দেখা করতে পারেন তবে দুটি দুর্নীতি ও রাষ্ট্রবিরোধী কর্মকাণ্ড সংশ্লিষ্ট ফৌজদারি অপরাধে দোষী ঘোষিত খালেদা জিয়ার সঙ্গে নয়। রবিবার দুই দিনের বাংলাদেশ সফরে এসেছেন সুষমা স্বরাজ। প্রটোকল অনুযায়ী কোনো সফররত পররাষ্ট্র মন্ত্রী সরকার ও বিরোধী দলের শীর্ষ নেতৃত্বের সঙ্গে দেখা করতে পারেন।

২০১৪ সালের জুনে মোদী সরকার শপথ নেয়ার পরে বাংলাদেশ সফরে এসে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছিলেন সুষমা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: