সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা শিশু একাডেমির মৌসুমি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

ডেইলি সিলেট ডেস্ক ::
সিলেট জেলা শিশু একাডেমির মৌসুমি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেছেন,‘দেশের মূলধারার সংস্কৃতি চর্চার ক্ষেত্রে শিশু একাডেমি ভূমিকা রাখছে। যে শিশুরা প্রতিযোগিতায় অংশ নিয়েছ, কিন্তু পুরস্কার পাওনি, তাদের মন খারাপ করার কিছু নেই। তোমরা প্রতি জেলা পর্যায়ে প্রতিযোগিতায় বিজয়ী হয়ে এখানে এসেছ। সাধনা চালিয়ে যাও, ভবিষ্যতে অবশ্যই তোমরা আরো ভালো করবে; দেশের সুনাম বাড়াবে।’
গতকাল শনিবার দুপুরে সিলেট জেলা শিশু একাডেমির মৌসুমি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। শিশু একাডেমির জেলা সংগঠক সাইদুর রহমান ভূঞ্চার সভাপতিত্বে ও জাহিদুল ইসলাম রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিশু একাডেমির কেন্দ্রীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. আমির হোসেন খান, দৈনিক সবুজ সিলেটের উপদেষ্টা সম্পাদক কাজী তোফায়েল আহমদ, সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি আমিনুল ইসলাম চৌধুরী লিটন, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা নাজমা বেগম, মৌলভীবাজার জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. জসিম উদ্দিন ও সুনামগঞ্জ জেলা শিশু বিষয়ক কর্মকর্তা বাদল চন্দ্র বর্মণ।
সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া-এই পাঁচটি জেলার সমন্বয়ে গঠিত সিলেট অঞ্চল পর্যায়ে এই মৌসুমি প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতার বিষয় ছিল দেশাত্মবোধক জারিগান, জ্ঞান-জিজ্ঞাসা, দলীয় নৃত্য ও উপস্থিত বিতর্ক। দলীয় প্রতিযোগিতায় প্রতিটি দলে চারজন করে অংশ নেয়। প্রতি জেলা থেকে প্রথম স্থান অধিকারী দল অঞ্চলে অংশ নেয়। বিচারকমন্ডলীর মধ্যে ছিলেন হিমাংমু বিশ্বাস, জামাল উদ্দিন বান্না, তুষার কর, আমিনুল ইসলাম চৌধুরী লিটন, কাজী তোফায়েল আহমদ, নাজমা বেগম, নন্দিতা দাশ, নীলাঞ্জনা দাশ জুঁই, সুমন কুমার দাশ, সান্তনা চক্রবর্তী ও সান্তনা দেবী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: