সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট লায়ন্স ক্লাবের সেবা মাস উপলক্ষ্যে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প

সিলেট লায়ন্স ক্লাবের ‘অক্টোবর সেবা মাসের-২০১৭’ এর বিশতম দিন উপলক্ষ্যে নগরীর দক্ষিণ সুরমা কদমতলীস্থ আধুনিক চক্ষু হাসপাতাল ও লায়ন্স ক্লাব অব সিলেটের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান গতকাল শুক্রবার সকাল ১০টায় অনুষ্ঠিত হয় । গত ১ অক্টোবর থেকে শুরু হওয়া ক্যাম্পে সিলেটের ৫৯ জন চক্ষু রোগীর বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে।
লায়ন্স ক্লাব অব সিলেটের প্রেসিডেন্ট লায়ন সৈয়দ এম এ কাইয়ুমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ এর প্রাক্তন জেলা গভর্নর লায়ন ডাক্তার আজিজুর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘করুণা নয়; বরং সামাজিক দায়বদ্ধতা থেকে এই চক্ষু চিকিৎসা ক্যাম্প করা হয়েছে। লায়ন্স ক্লাব তার সামাজিক দায়বদ্ধতা থেকেই অসহায় দরিদ্রদের সহায়তায় সর্বোপরি কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে প্রতিবছর অক্টোবর মাসে অক্টোবর সেবা মাস হিসেবে পালন করা হয় বলেও জানান তিনি।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স শিশু হাসপাতালের সাবেক চেয়ারম্যান লায়ন ডা. এম এস জামান চৌধুরী বাহার, আধুনিক চক্ষু হাসপাতালে পরিচালক অ্যাডভোকেট আব্দুল মুমিত মোহাম্মদ মকবুল, পরিচালক রমেশ চন্দ্র দাস।
সভা পরিচালনা করেন লায়ন্স ক্লাব অব সিলেটের ভাইস প্রেসিডেন্ট লায়ন ডা. খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান ও ক্লাব সেক্রেটারি লায়ন ডা. সোলাইমান আহমদ। অনুষ্ঠানে চিকিৎসা পেয়ে চোখের আলো ফিরে পাওয়াদের মাঝে বক্তব্য রাখেন আছিয়া বেগম, স্বপন চন্দ্র মল্লিক। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: