সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ লাখ ছাড়িয়ে মৌসুমির লায়লা লাঠিয়াল

বিনোদন ডেস্ক:: মৌসুমি হামিদ অভিনীত টেলিছবি ‘লায়লা লাঠিয়াল’ গেলো ২৭ সেপ্টেম্বর চ্যানেল আইতে প্রচারিত হয়েছিলো। এটি রচনা ও পরিচালনা করেছেন আলোচিত নির্মাতা ইরানী বিশ্বাস। টেলিছবিটি চ্যানেল আইতে প্রচার হবার পর বেশ সাড়া পেয়েছিলো।

সেই ধারাবাহিকতা বজায় থাকলো ইউটিউবেও। এরইমধ্যে ইউটিউবে টেলিছবিটির ভিউ ১০ লাখ ছাড়িয়ে গেছে। এ প্রসঙ্গে টেলিছবিটির রচয়িতা এবং পরিচালক ইরানী বিশ্বাস বললেন, ‘এই টেলিছবিটির কাহিনী একটু আলাদা। আর সে কারণেই আমার মনে হয় টেলিছবিটি দর্শকদের এতো সাড়া পেয়েছে। এখানে খুব ভালো অভিনয় করেছে মৌসুমি। তার চরিত্রটি দর্শক পছন্দ করেছেন।’

টেলিছবিটির গল্পে দেখা যায়, লাঠিয়াল সর্দারের মেয়ে লায়লা চরিত্রের মৌসুমি হামিদ। ছোটবেলা থেকে বাবাকে লাঠি খেলতে দেখে বড় হয়েছে। লায়লার ইচ্ছা বাবার মতো নাম করা লাঠিয়াল হবে। লায়লার এমন লক্ষ্যের মাঝেই হঠাৎ গ্রামের চেয়ারম্যান সিরাজ মোল্লার একমাত্র ছেলে বাদশা লায়লাকে বিয়ে করতে ইচ্ছা প্রকাশ করে।

অবশেষে দুই পরিবারের সম্মতিতে লায়লাকে বউ করে ঘরে আনে চেয়ারম্যানের পরিবার। ডানপিঠে নতুন বউয়ের কান, গলা খালি দেখে অবাক বাড়ির অন্যান্য সদস্য। উপস্থিত সকলের সামনে শাশুড়ি কাজের মেয়েকে দিয়ে ঘর থেকে সমস্ত গয়না এনে লায়লাকে পরতে বললেন এবং কঠিন-কঠোর ভাষায় জানিয়ে দিলেন, ‘এর পর থেকে আর কখনো যেন লায়লা হাতে লাঠি না ধরে।

কথাটা শুনে অবাক হয় লায়লা। মনে মনে নিজেকে প্রশ্ন করে, কি করা উচিত। সে কি এ বাড়ির বউ হবে, নাকি বাবার মতো লাঠিয়াল হবে? আর এভাবেই এগিয়ে যেতে থাকে টেলিছবিটির কাহিনী।

টেলিছবিটিতে মৌসুমির বিপরীতে অভিনয় করেছেন আরিফ অর্ক। এছাড়া আরও অভিনয় করেছেন শিরিন আলম, মাহমুদুল হক মিঠু, রেশমী প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: