সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ২১ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৌদি আরবে ফুটবলের উন্নয়নে কাজ করবে ম্যানইউ

নিউজ ডেস্ক:: সৌদি আরবে ফুটবলের উন্নয়নে কাজ করতে সম্মত হয়েছে ইংলিশ প্রিমিয়ার লীগের জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এ বিষয়ে সৌদি জেনারেল স্পোর্ট কর্তৃপক্ষের (জিএসএ) সঙ্গে চুক্তিবদ্ধ হতে সম্মত হয়েছে ইউনাইটেড।
ফুটবলের জনপ্রিয়তা বাড়ানোর লক্ষ্যে মধ্যপ্রাচ্যের এই দেশের ক্লাব ও ক্রীড়া সংগঠনগুলোতে ক্রীড়া বিশেষজ্ঞ প্রেরণ করবে ইংলিশ ক্লাবটি।

সৌদি আরবের যুবরাজ মোহাম্মদ বিন সালমান গত বছর সৌদি ভিশন ২০৩০ ঘোষণা করেছেন, যার অধীনে রক্ষণশীল দেশটিতে বেসরকারি খাতের উন্নয়ন এবং অর্থনৈতিক পরিবর্তনের বিষয়টি গুরুত্ব পেয়েছে।

ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রিচার্ড আর্নল্ড ক্লাবের ওয়েবসাইটকে বলেছেন, ‘সৌদি আরবের সঙ্গে এই ক্লাবের দীর্ঘদিনের একটি সম্পর্ক রয়েছে। যেখানে ৫০ লাখেরও বেশি সমর্থক রয়েছে। সৌদি টেলিকমের সঙ্গে আমাদের অংশীদারিত্ব আমাদের অন্য যে কোন অংশীদারিত্বের চেয়ে পুরনো। ওই রাজ্যে ফুটবল শিল্পের একটি কাঠামো গড়তে পারাটা দারুণ সম্মানের। আমাদের বিশ্বাস আমরা সেখানে এমন কিছু করতে সক্ষম হবো যার মাধ্যমে সবাই বিশাল একটি পার্থক্য অনুভব করতে পারবে। আমার প্রত্যাশা এই কৌশলগত অংশিদারিত্বের মাধ্যমে সৌদি ভিশন ২০৩০-এর আওতায় দেশটির তরুণ পেশাদার ফুটবলার নিয়ে কাজ করা সম্ভব হবে। সেই সঙ্গে ওই রাজ্যে ফুটবলার ও সমর্থক বৃদ্ধি পাবে।’

জিএসএর চেয়ারম্যান তুর্কি আল-শেখ বলেন, ‘রোমঞ্চকর কার্যক্রমের একটি অংশ হচ্ছে এই অংশীদারিত্ব। আমরা সৌদি আরবে ক্রীড়ার বিপ্লব ঘটানোর অপেক্ষায় আছি।’বাসস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: