সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় আত্মহত্যা প্রবণতা বৃদ্ধি, ৪ দিনে গৃহবধুসহ ৪ ঝুলন্ত লাশ উদ্ধার

বড়লেখা প্রতিনিধি:: বড়লেখায় অত্মহত্যা প্রবণতা আশংকাজনভাবে বৃদ্ধি পেয়েছে। গত ৪ দিনে গৃহবধু, প্রেমিক যুগলসহ ৪ জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধুর আত্মহত্যার ঘটনায় নিহতের স্বামীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসি সুত্রে জানা গেছে, গত ১২ অক্টোবর দুপুরে শয়নকক্ষের তীরের সাথে রশিতে ফাঁস লেগে আত্মহত্যা করেন উপজেলার দাসেরবাজার ইউপির শংকরপুর গ্রামের আব্দুস সামাদের স্ত্রী ৩ সন্তানের জননী রেশমা বেগম (৩০)। এ ঘটনায় নিহতের বাবা সুজানগর ইউপির তেরাকুড়ি গ্রামের ফরিজ আলী নির্যাতন ও আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে জামাতাকে আসামী করে থানায় হত্যা মামলা করেন।

অপদিকে গত ১৪ অক্টোবর রাতে উপজেলার সীমান্তবর্তী শাহবাজপুর ইউনিয়নের পাল্লাতল চা বাগানের ১০ নম্বর চা সেকশনে একটি ছায়াবৃক্ষের সাথে একই রশিতে ঝুলে আত্মহত্যা করে নিয়মিত চা শ্রমিক হৈমন্তী ধার্মী দাস (১৮) ও আকাশ কেলী (২০)। নিহত হৈমন্তি সুদাম ধার্মী দাসের মেয়ে এবং আকাশ কেলী চা শ্রমিক মিন্টু কেলীর ছেলে।

পরদিন বিকেলে ১৫ অক্টোবর উপজেলার সদর ইউনিয়নের উত্তর ডিমাই গ্রামের ২ সন্তানের জনক শাহিন আহমদ (২৫) বাড়ির পাশের একটি টিলার আম গাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন। নিহত শাহিন গ্রামের আব্দুর রহিমের ছেলে।
থানার ওসি মোহাম্মদ সহিদুর রহমান জানান, মাত্র ৪ দিনের ব্যবধানে পুলিশ ৪ জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। গৃহবধুর আত্মহত্যার ঘটনায় স্বামীর বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। অপর ৩টি আত্মহত্যার ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর অন্য কোন কারণে মৃত্যু কি না তা নিশ্চিত হওয়া যাবে।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: