সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৪০ সেকেন্ডেই উষ্ণতা ছড়ালেন সানি লিওন (ভিডিও)

বিনোদন ডেস্ক ::

বলিউডের সিনেমায় সানি লিওনের এক ঝলক থাকা মানেই ভক্ত দর্শকদের কৌতূহল ও উত্তেজনা। এর আগে কয়েকটি সিনেমায় আইটেম গানে ঝড় তুলেছেন তিনি। এবার আস্ত একটি সিনেমা নিয়ে পর্দায় আসতে যাচ্ছেন। সেই ছবির প্রথম লুকেই সানির উষ্ণতায় মজে গেলো বলিউড প্রেমিরা।

মুক্তি পেল সানি লিওন ও আরবাজ খান অভিনীত ‘তেরা ইনতিজার’ ছবির টিজার। চল্লিশ সেকেন্ডের এই টিজারেই উষ্ণতা ছড়ালেন সানি। একাধিক দৃশ্যে রোমান্স করতে দেখা গেল আরবাজের সঙ্গে। রোমান্স ও রহস্য এই দুইয়ের মিশ্রণে ছবিটি যে তৈরি হয়েছে, টিজার থেকেই তা পরিষ্কার।

ছবির পরিচালনা করছেন রাজীব ওয়ালিয়া। সানি ও আরবাজের এই ছবিটির মাধ্যমে প্রথম পরিচালনা করছেন তিনি। তাকে সুযোগ দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন ছবির কলাকুশীলব ও প্রযোজকদের। তবে ছবিটি কবে মুক্তি পাবে সেই তথ্য এখনও পাওয়া যায়নি।

জানা গেছে, ছবির গল্প এমন- বীর ও রওনকের গভীর ভালোবাসা। রওনকের সঙ্গে সারাজীবন থাকার প্রতিশ্রুতি দিয়েছে বীর। সব ঠিকঠাক ছিল। একে অপরের সঙ্গে ভালো সময় কাটাচ্ছিল। কিন্তু ঘটে গেল দুর্ঘটনা। কোথায় যেন হারিয়ে গেল বীর। কোথায় গেল বীর, কী হলো তার, সে কী আর ফিরে আসবে? এসব প্রশ্নের উত্তর লুকিয়ে আছে ছবিতে।

দেখে নিতে পারেন টিজারটি :

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: