সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রের হাত কেটে নীল তিমি আঁকা

ডেইলি সিলেট ডেস্ক ::

শ্রীপুরে উপজেলার দারগারচালা এলাকার গাজীপুর মেরিডিয়ান স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রের হাত কেটে নীল তিমি আঁকার খোঁজ পাওয়া গেছে। ওই ছাত্রের নাম রাকিব। সে উপজেলার বহেরারচালা গ্রামের শামসুল হকের ছেলে। সোমবার সকালে স্কুলে এলে তার হাতে আঁকা রক্তাক্ত নীল তিমির ছবি দেখে শিক্ষকরা তাকে আটক করে পরিবারকে খবর দেয়।

গাজীপুর মেরিডিয়ান স্কুলের প্রধান শিক্ষক বিল্লাল হোসে জানান, সকাল থেকে রাকিব স্কুলে এসে ক্লাস করছিল। দুপুরের দিকে হঠাৎ তার সহপাঠীদের একজন তার হাতে কোন কিছু আঁকা দেখতে পেয়ে শিক্ষককে জানায়। পরে শিক্ষক তার শার্টের হাতা খুলে ডান হাতে রক্তাক্ত তিমির ছবি দেখতে পায়। এ সময় তার ব্যবহৃত মোবাইলে গত রাতে ধারালো বেল্ড দিয়ে কেটে কেটে তিমির ছবি আঁকার ২মিনিট ১০ সেকেন্ডের একটি ভিডিও উদ্ধার করে। শিক্ষক আরও জানান, সে কিছুদিন ধরে স্কুলে অনিয়মিত হয়ে পড়েছে। অসুস্থতাসহ বিভিন্ন কারণ দেখিয়ে সে স্কুল থেকে বিভিন্ন সময় ছুটিও নেয়।

শিক্ষার্থী রাকিবের সাথে কথা বলে জানা যায়, সে কিছুদিন আগে মোবাইলে একটি গেম ইনস্টল করেছিল কিন্ত পরে তা কেটে দিয়েছে। গত রাতে কৌতুহলবসত সে তার হাতে তিমি মাছের ছবিটি এঁকেছে বলে জানায়। পূর্বে ইনস্টল করা গেমে তাকে হাত কেটে তিমির ছবি আঁকতে বলা হয়েছিল বলে প্রথম স্বীকার করলেও পরে সে তা অস্বীকার করে।

রাকিবের মা রাহিমা খাতুন বলেন, আমার ছেলে গেমে আসক্ত হয়ে গেছে আগে খেয়াল করিনি। আমি তার ঘরে খুব কম যাই। কিছুদিন ধরে সে আগের থেকে বেশি রাগারাগি করছে। সাধারণ বিষয়ে নিয়ে রাগ করে ঘরের জিনিশপত্র ভাংচুড় করছে সে যা আগে তার মধ্যে দেখিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান জানান, বিষয়টি জেনেছি। সে কোন গেমে আসক্ত কি না তা পরিদর্শন করতে তার বাড়িতে পুলিশ অফিসার পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: