সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২২ এপ্রিল, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুকুরের কাছে ক্ষমা চাইলেন সালমান!

বিনোদন ডেস্ক ::
বলিউড সুপারস্টার সালমান খান বরাবরই স্টারডম নিয়ে চলেন। নিজের কৃতকর্মের জন্য খুব একটা অনুশোচনাবোধ করেন না এই তারকা। তাই ভুলের জন্য ক্ষমা চাইতেও দেখা যায় না তাকে। কিন্তু সেই সালমান খানই কি না প্রকাশ্যে ক্ষমা চাইলেন! তাও আবার কুকুরের কাছে!

ঘটনাটা তাহলে পরিস্কার করা যাক। সালমান বর্তমানে ব্যস্ত রয়েছেন তার জনপ্রিয় টিভি শো ‘বিগ বস’ নিয়ে। শনিবার (১৪ অক্টোবর) ‘বিগ বস সিজন-১১’-এর ‘উইকেন্ড কা বার’ পর্বে ক্ষমা চান তিনি। গত সপ্তাহে এই রিয়ালিটি শোয়ের সঞ্চালক হিসেবে প্রতিযোগীকে জুবের খানকে অনেক কড়া কথায় আক্রমণ করেন সালমান। জুবের খান নিজেকে হাসিনা পার্কারের জামাই পরিচয় দিয়ে ঘরের ভেতর হুমকি দিয়ে বেড়াতেন। মহিলাদের ক্ষেত্রেও শোনার অযোগ্য ভাষা প্রয়োগ করছিলেন। এতেই চটেন বলিউডের সুলতান। বলেন, ‘তোমায় কুকুর না বানিয়ে দিলে আমার নামও সালমান খান নয়’।

এর প্রেক্ষিতে প্রতিযোগিতা থেকে বেরিয়ে গিয়ে পুলিশের কাছে সালমানের বিরুদ্ধে অভিযোগ জানান জুবের খান। তার অভিযোগ, সালমান প্রকাশ্যে হুমকি দিয়েছেন তাকে। ‘কুকুর’ বলে অপমান করেছেন। আবার ইন্ডাস্ট্রিতে কাজ না করতে দেওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এর প্রতিকার চেয়ে আবেদন জানান তিনি।

কিন্তু তাতে মোটেও বিচলিত নন সালমান খান। নিজের মন্তব্যে অটল থেকে আরেকটি খোঁচা মেরে কথা বললেন তিনি। সালমান ক্ষমা চেয়েছেন ঠিকই, কিন্তু সেটা জুবের খানের কাছে নয়, কুকুরের কাছে। জুবের খানকে কুকুরের সঙ্গে তুলনা করেছেন বলে তাদের কাছেই ক্ষমা চেয়েছেন সাল্লু মিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: