সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৪ সেকেন্ড আগে
শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

একাধিক সম্পর্কের জেরে মা-বাবার হাতে মেয়ে খুন

আন্তর্জাতিক ডেস্ক:: চারিদিকে ছড়িয়ে গেছে, দশম শেণির পরীক্ষায় অকৃতকার্য হয়ে বিষ পানে আত্মহত্যা করেছে ১৬ বছর বয়সী কিশোরী। কিন্তু মরদেহ দেখার পরই সন্দেহ হয় পুলিশের। সুরতহাল প্রতিবেদনেও উল্লেখ করা হয় ঘাড়ে ও গলায় দাগ থাকার বিষয়টি।

ভারতের মাদুরাইয়ের কিলাভানেরি গ্রামের ঘটনা। গত ৭ ডিসেম্বর অস্বাভাবিক মৃত্যু হয় ওই কিশোরীর। তার পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়, দশম শ্রেণির পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে সে।

কিন্তু মাদুরাইয়ের সরকারি হাসপাতালে কিশোরীর ময়নাতদন্তের পর জানা যায় মৃত্যুর প্রকৃত কারণ। চিকিৎসকরা সাফ জানিয়ে দিয়েছেন, বিষক্রিয়ায় নয়, শ্বাসরোধের কারণে কিশোরীর মৃত্যু হয়েছে।

আবারও ওই বাড়িতে আসেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। জেরা শুরু করেন পরিবারের লোকদের। জেরার মুখে ভেঙে পড়েন কিশোরীর বাবা-মা।

আত্মহত্যা বদলে গেল খুনে। পুলিশের কাছে কিশোরীর বাবা-মা খুনের বিষয়টি স্বীকার করেন। তার বাবা-মার দাবি, গ্রামের বহু ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল তাদের মেয়ে।

তারা আরও জানান, এতে পরিবারের বদনাম হচ্ছিল। অনেক বুঝিয়েও ফল হয়নি। তাই পরিবারের সম্মান বাঁচাতেই মেয়েকে খুন করার সিদ্ধান্ত নেন তারা।

হত্যার বিষয়টি স্বীকারের পর কিশোরীর বাবা-মাকে গ্রেফতার করে পুলিশ। আদালত অভিযুক্তদের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: